কাঁকসা ব্লকের সমস্ত জয়ী প্রার্থীদের নিয়ে বৃহস্পতিবার সকাল ১১ টা থেকে শুরু হয়েছে কাঁকসা ব্লকের চারটি গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠন প্রক্রিয়া।

নিজস্ব সংবাদদতা :: সংবাদ প্রবাহ :: কাঁকসা :: বৃহস্পতিবার ১০,আগস্ট :: গত পঞ্চায়েত নির্বাচনের পর কাঁকসা ব্লকের সমস্ত জয়ী প্রার্থীদের নিয়ে বৃহস্পতিবার সকাল ১১ টা থেকে শুরু হয়েছে কাঁকসা ব্লকের চারটি গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠন প্রক্রিয়া।

এদিন কাঁকসা ব্লকের কাঁকসার আমলা জোড়া, গোপালপুর, কাঁকসা গ্রাম পঞ্চায়েত এবং কাঁকসার ত্রিলকচন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের সমস্ত জয়ী প্রার্থীদের বোর্ড গঠনের জন্য ডাকা হয়। সকাল ১১ টার মধ্যে সমস্ত জয়ী প্রার্থীরা চারটি গ্রাম পঞ্চায়েতে প্রবেশ করেন। এখানে ভোটাভুটিতে অংশ নিতে পঞ্চায়েতে আসেন বিরোধীরাও।

কাঁকসা গ্রাম পঞ্চায়েতের সামনে থেকে বর্ধমান সদরের বিজেপির জেলা সহ সভাপতি রমন শর্মা জানিয়েছেন বিডিও অফিস থেকে তাদের প্রার্থী দের ভোটাভুটিতে অংশ নেওয়ার জন্য ডাকা হয়। সেই কারণে বিজেপির কাঁকসা গ্রাম পঞ্চায়েতের জয়ী প্রার্থীরা পঞ্চায়েতে উপস্থিত হয়েছেন।

তিনি জানিয়েছেন গণতন্ত্র প্রতিষ্ঠা করার লক্ষ্যে তারা নিয়ম মেনে ভোটাভুটিতে অংশ নিচ্ছেন। সকাল থেকেই কাঁকসার চারটি গ্রাম পঞ্চায়েতের সামনে যাতে কোন রকম অপ্রীতিকর ঘটনা না ঘটে। তাই সকাল থেকেই চারটি গ্রাম পঞ্চায়েতের সামনে করা প্রহরায় মোতায়েন রয়েছেন কাঁকসা থানার বিশাল পুলিশ বাহিনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × four =