কড়া নিরাপত্তা বলয়ে মোড়ানো শহর শিলিগুড়ি । ১৫ই আগস্ট নাশকতার ছক বানচাল করতে তৎপর শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শিলিগুড়ি :: শনিবার ১২,আগস্ট :: কড়া নিরাপত্তা বলয়ে মোড়ানো শহর শিলিগুড়ি । ১৫ই আগস্ট নাশকতার ছক বানচাল করতে তৎপর শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ। ৭৬তম স্বাধীনতা দিবসে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের চলছে বিশেষ নজরদারি। রেলস্টেশন, বিমানবন্দর, জাতীয় সড়ক সর্বত্র নাকাচেকিং চলছে পুলিশের।

দেশজুড়ে মহা সমারোহে পালিত হবে স্বাধীনতা দিবস। আর তাই ১৫ আগস্টকে কেন্দ্র করে ঘটতে পারে যেকোনো নাশকতামূলক ঘটনা। সেজন্য দেশের বিভিন্ন প্রান্তে আঁটোসাঁটো করা হয়েছে পুলিশি নিরাপত্তা। ব্যতিক্রম নয় শিলিগুড়ি। শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশও কড়া নজরদারি চালাচ্ছে।

নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে শহরকে। শহরের সবথেকে ব্যস্ততম রেলস্টেশন নিউ জলপাইগুড়ি স্টেশনে চলছে নাকা চেকিং। সাথে বাড়ানো হলো নিরাপত্তা।

১৫ই আগস্ট এর প্রাক্কালে স্টেশন চত্বরকে সুরক্ষা করতে এবং কোনো অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেদিকে নজর রাখতে রেলওয়ে প্রটেকশন ফোর্স এর সহযোগিতায় স্নিফার ডগ দিয়ে রাজধানী সহ বিভিন্ন ট্রেনের কামরা কে চিরুনিতল্লাশি করলো রেলওয়ে পুলিশের আধিকারিকরা।

মাঝে আর কয়েকটি দিন। এর পরই স্বাধীনতা দিবস। তাই স্বাধীনতা দিবসের দিন সমস্তরকম অপ্রীতিকর ঘটনা এড়াতে ইতিমধ্যেই কোমর বাঁধছে প্রশাসন। উত্তর-পূর্ব ভারতের প্রবেশ দ্বার শিলিগুড়ি। আর বাগডোগরা বিমানবন্দর ও নিউ জলপাইগুড়ি স্টেশন গুরুত্বপূর্ণ প্রবেশ পথ হওয়ার কারণে কড়া নজরদারি চলছে সেখানে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + six =