মানসিক ভারসাম্যহীন ভবঘুরে মহিলাকে ঘরে এনে ধর্ষণের অভিযোগ এক ব্যক্তির বিরুদ্ধে

সজল দাশগুপ্ত  :: সংবাদ প্রবাহ :: ফাঁসিদেওয়া :: রবিবার ১৩,আগস্ট :: মানসিক ভারসাম্যহীন ভবঘুরে মহিলাকে ঘরে এনে ধর্ষণের অভিযোগ এক ব্যক্তির বিরুদ্ধে চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়।এদিন ঘটনাটি ঘটে শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত জালাস নিজামতারা অঞ্চলের নরদেবজোত গ্রামে। জানা যায় সেই ঘরে একাই থাকেন অভিযুক্ত ভবানন্দ সিংহ।

এর আগে এধরণের ঘটনা ঘটিয়ে ছিলেন ব্যক্তি।স্থানীয় মহিলারা এদিন সেই ঘর থেকে এক মহিলার কান্নার আওয়াজ শুনতে পান।এরপরেই খবর ছড়িয়ে পড়েতেই স্থানীয় মহিলারা প্রথমে সেই ঘরে ঢুকে দেখেন। এক মানসিক ভারসাম্যহীন মহিলা বিবস্ত্র অবস্থায় খাটের মধ্যে শুয়ে রয়েছে এবং কাঁদছে ।

এরপরেই খবর ছড়িয়ে পড়তে সেই ব্যক্তির বিরুদ্ধে একরাশ অভিযোগ তুলে ধরেন স্থানীয় মহিলারা। এরপরেই খবর দেওয়া হয় পুলিশ প্রশাসনকে। তবে ঘটনাস্থলে এখনো পর্যন্ত পুলিশ সেখানে ঘটনার তদন্ত করতে যায়নি।বলে অভিযোগ করছে স্থানীয় বাসিন্দারা। স্থানীয় মহিলা পূজা সিংহ, সারথী সিংহ, ঝরনা সিংহ রা জানান। আজ আমরা এই নোংরা ঘটনা নিজের হাতে ধরেছি।

এর আগেও এ ধরনের ঘটনা ঘটিয়েছিলেন ওই ব্যক্তি বাড়িতে আমাদের ছোট ছোট বাচ্চারা মেয়েরা রয়েছে। তাদেরকে বাড়ি থেকে বের করতে ভয় লাগছে।আতঙ্কে রয়েছে মুখ ঢেকে যেতে হয় রাস্তা দিয়ে। এলাকার বাচ্চারা ভবিষ্যতে কি শিখবে। এ ধরনের ব্যক্তি এলাকায় থাকলে শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে না। অবিলম্বে প্রশাসন এর ব্যবস্থা করুক এটাই চাই।

মানসিক ভারসাম্যহীন মহিলাকে ঘরে এনে ওই ব্যক্তি ধর্ষণ করবে এটা মেনে নেওয়া যায় না। এই ঘটনার বিষয় আমরা ফোনে যোগাযোগ করেছিলাম স্থানীয় পঞ্চায়েত অরুণ সিংহর সাথে তিনি জানান ।ঘটনার খবর পেয়েছি তবে আমি বাইরে রয়েছি। প্রশাসনকে বলবো উপযুক্ত ব্যবস্থা নেওয়ার জন্য। এবং গ্রামবাসীদের সাথে কথা বলে অবিলম্বে সেই ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − thirteen =