তরুণের স্বপ্ন নামে এক স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তিকে চিকিৎসা করে বাড়ি ফেরাতে চাচ্ছেন তবে ঠিক জানেনা তার বাড়ি কোথায় ?

সজল দাশগুপ্ত  :: সংবাদ প্রবাহ :: জলপাইগুড়ি :: রবিবার ১৩,আগস্ট :: তরুণের স্বপ্ন স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে চিকিৎসা করে বাড়িতে ফিরিয়ে দিতে চাচ্ছেন তবে তার বাড়ি কোথায় ঠিক জানেন না স্বেচ্ছাসেবী সংগঠন ।

জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ব্লকের জল্পেশ মন্দির সংলগ্ন এলাকার ঘটনা । তরুণের স্বপ্ন নামে এক স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তিকে চিকিৎসা করে বাড়ি ফেরাতে চাচ্ছেন তবে ঠিক জানেনা তার বাড়ি কোথায় ? যদি এই মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে কেউ চিনে থাকেন তাহলে অবশ্যই যোগাযোগ করবেন তরুণের স্বপ্ন স্বেচ্ছাসেবীর সংস্থার সঙ্গে ।

এ বিষয়ে কানাই সরকার বলেন আমাদের স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে মেখলিগঞ্জ পৌরসভার ব্যবসায়ী সমিতির থেকে নিয়ে আসা হয়েছিল এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে । মেখলিগঞ্জ ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে আমাদের হাতে তুলে দেন আমরা জলপাইগুড়িতে এনে চিকিৎসা  করি ।

১৬ দিন সেখান থেকে আমরা জল্পেশে একটি রুম ভাড়া করে তাকে রাখি আর তার প্রাথমিক চিকিৎসা করছি। যদি এই ব্যক্তিকে কেউ চিনে থাকেন তাহলে অবশ্যই যোগাযোগ করবেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 17 =