দলের নতুন মুখই ভরসা, নব নির্বাচিত সভাধিপতি হলেন তৃণমূলের তারান্নুম সুলতানা মীর।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: সোমবার ১৪,আগস্ট :: দলের নতুন মুখই ভরসা, নব নির্বাচিত সভাধিপতি হলেন তৃণমূলের তারান্নুম সুলতানা মীর। অন্যদিকে সহ সভাধিপতি নির্বাচিত হলেন সজল বিশ্বাস। আগে নদীয়া জেলা পরিষদের সভাধিপতি ছিলেন রিক্তা কুন্ডু।

নদীয়া জেলায় মোট জেলা পরিষদের সংখ্যা ছিল ৫২, তার মধ্যে তৃণমূলের দখলে ছিল ৪৬ টি এবং বিজেপির দখলে মাত্র ছয়টি আসন। সভাধিপতির স্থানে জায়গা পেয়েই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে কুর্নিশ জানালেন নবনির্বাচিত সভাধিপতি তারান্নুম সুলতানা মীর। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, এই অনুভূতি ভাষায় প্রকাশ করা যায় না।

যুব সমাজের আইকন অভিষেক বন্দ্যোপাধ্যায় ও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে যে এত বড় দায়িত্ব দিয়েছেন তাতে আমি খুবই আনন্দিত। আগামী দিনে আমার একটাই লক্ষ্য জেলা পরিষদ যাতে সঠিকভাবে পরিচালনা করা যায়।

পাশাপাশি তিনি এও বলেন, এখনো অনেক কাজ অসম্পূর্ণ রয়েছে আমার একটাই লক্ষ্য থাকবে সেই কাজগুলো যাতে দ্রুত সম্পূর্ণ করা যায়। দলীয় সূত্রের খবর প্রাক্তন জেলা পরিষদের বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠে আসার কারণে তার উপর ভরসা রাখতে পারলেন না দল। সেই কারণেই নতুন মুখ এনে শুদ্ধিকরণের চেষ্টা করল তৃণমূল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 1 =