পাটুলির জামালপুরের বুড়োরাজ মেলায় কর্তব্যরত পুলিশের উপর মদের বোতল, লাঠি, খাড়া নিয়ে আক্রমণ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নিমতা :: মঙ্গলবার ১৫,আগস্ট :: পূর্ব বর্ধমান জেলার পাটুলির জামালপুরের বুড়োরাজ মেলায় কর্তব্যরত পুলিশের উপর মদের বোতল, লাঠি, খাড়া নিয়ে আক্রমণ। এমনকি এক পুলিশ কর্মীকে জলেও ফেলে দেয় কয়েকজন ভক্ত।

গতকাল শ্রাবণ মাসের শেষ সোমবার উপলক্ষে জামালপুরের বুড়রাজ মন্দির চত্বরে এমনই ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। এই ঘটনায় তারপর মোট ১০ জনকে গ্রেফতার করে এদিন মঙ্গলবার কালনা আদালতে পাঠালো পূর্বস্থলী থানার পুলিশ। যার মধ্যে রয়েছে আট জন পুরুষ এবং দুজন মহিলা।

পূর্বস্থলী থানার আইসি সন্দীপ কুমার গাঙ্গুলী এদিন মঙ্গলবার তিনি জানান, গতকাল সোমবার দুপুরে নদীয়ার নাকাশিপাড়া এবং ধুবুলিয়া থেকে আসা একটি ভক্তদের দল, মদ্যপ অবস্থায় এলাকায় ঝামেলা অশান্তি করছিল। সেই সময় কর্তব্যরত পুলিশরা সেখানে গেলে পুলিশের উপরও চড়াও হয় ভক্তরা।

একই সাথে তাদের এক পুলিশ কর্মী কেও জলে ফেলে দেয়। বাকি পুলিশরা পরবর্তী সময় সেখানে পৌঁছালে তাদের ওপরও আক্রমণ করে ওই দলের আরো বাকি সদস্যরা। এমনকি পূর্বস্থলী থানার মহিলা পুলিশ কর্মীদের গায়েও হাত দেয় দুজন মহিলা ভক্ত।

এরপরই মোট ১০ জনকে গতকালই ওই এলাকা থেকে গ্রেফতার করে আজ মঙ্গলবার তাদের কালনা আদালতে পাঠায় পূর্বস্থলী থানার পুলিশ। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩০৭ ৩৩৩ এই ধারায় মামলার রুজু করেছে পূর্বস্থলী থানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 19 =