“জাতীয় পতাকা উত্তোলন করলে খুন করে দেওয়া হবে , স্বাধীনতা দিবসে বিস্ফোরক আভিযোগ নওশাদ সিদ্দিকীর “

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ভাঙড় :: মঙ্গলবার ১৫,আগস্ট :: ৭৭ তম স্বাধীনতা দিবস সাড়ম্বরে দেশ জুড়ে পালিত হচ্ছে। স্বাধীনতা দিবসের দিনও আবারও নতুন করে অশান্তি শুরু হল ভাঙড়ে। জাতীয় পতাকা উত্তোলন ঘিরেও গোলমালের অভিযোগ ভাঙড়ে। ভাঙড়ের বেশ কিছু এলাকায় আইএসএফ কর্মী ও সমর্থকদের জাতীয় পতাকা উত্তোলনে বাধা দেওয়া হয় বলে অভিযোগ।

অভিযোগের তির তৃণমূলের একাংশের দিকে। ভাঙড়-১ অঞ্চলে আইএসএফ-কে দু’টি পৃথক জায়গায় জাতীয় পতাকা উত্তোলনে বাধা দেওয়া হয় বলে অভিযোগ ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকীর। আইএসএফ কর্মী ও সমর্থকদের মারধর করা হয়েছে বলেও অভিযোগ তাঁর। শুধু তাই নয়, পতাকা উত্তোলন করলে খুন করে দেওয়া হবে বলেও হুমকি দেওয়া হয়েছে বলে দাবি আইএসএফ বিধায়কের।

প্রসঙ্গত, এদিন ভাঙড়-১ ব্লকের নলমুড়ি এলাকায় আইএসএফ কর্মী ও সমর্থকদের পতাকা উত্তোলনে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। পরবর্তী সময়ে পুলিশি নিরাপত্তায় পতাকা উত্তোলন করেন নওশাদ। বিধায়ক জানালেন, তিনি বিষয়টি নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন। পুলিশ তাঁকে আশ্বস্ত করেছে আইনত ব্যবস্থা নেওয়া হবে।

একইসঙ্গে নওশাদ পুলিশকে পদক্ষেপের জন্য ৪৮ ঘণ্টার চরমসীমা বেঁধে দিয়েছেন। বলছেন, যদি ৪৮ ঘণ্টার মধ্যে ব্যবস্থা নেওয়া না হয়, তাহলে কোন কোন দফতরে বিষয়টি জানাতে হয়, সেটি তিনি দেখবেন। নওশাদের বক্তব্য, এটা তো কোনও রাজনৈতিক কর্মসূচি নয়, এটা তো স্বাধীনতা দিবসের কর্মসূচি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + 12 =