মন্দির মসজিদ গির্জায় মাথা ঠেকিয়ে মনোনয়নপত্র জমা দিতে গেলেন ধূপগুড়ি বিধানসভা উপনির্বাচনের তৃণমূল কংগ্রেসের প্রার্থী নির্মলচন্দ্র রায়।

সজল দাশগুপ্ত  :: সংবাদ প্রবাহ :: ধুপগুড়ি :: বুধবার ১৬,আগস্ট :: প্রথমে ধূপগুড়ি মায়ের স্থানে পুজো দিয়ে সোজা সোনাখালি মাজারে চাদর চড়িয়ে শেষে গির্জায় মোমবাতি জ্বালিয়ে মনোনয়নপত্র জমা করতে গেলেন ধূপগুড়ি বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী ডঃ নির্মল চন্দ্র রায়।

বুধবার সকালে তিনি প্রথমে ধূপগুড়ি মায়ের স্থানে পুজো দেন। এরপর সোনাখালী মাজার শরীফে চাদর চড়িয়ে একটি গ্রীর্জায় মোমবাতি জ্বালিয়ে মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য জলপাইগুড়ির উদ্দেশ্যে রওনা দেন তৃণমূল প্রার্থী।

এদিন তার সঙ্গে উপস্থিত ছিলেন, ধূপগুড়ি পঞ্চায়েত সমিতির সভাপতি অর্চনা সূত্রধর, জেলা পরিষদ সদস্য মমতা বৈদ্য, দিনেশ মজুমদার ধূপগুড়ি গ্রামীণ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি দিপু রায়, টাউন ব্লক তৃণমূলের সভাপতি ইভান দাস।

গ্রামীণ ব্লক এবং টাউন ব্লক তৃণমূল যুব কংগ্রেস সভাপতি ধরণী রায় ,সুজাতা সরকার সহ তৃণমূলের এক ঝাঁক নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা। এদিন তৃণমূল প্রার্থী নির্মল রায় সকলকে সাথে নিয়ে মায়ের স্থানে পুজো দিয়ে সোনাখালি মাজারে চাদর চড়িয়ে জলপাইগুড়ির উদ্দেশ্যে রওনা হয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 4 =