পূর্ব বর্ধমানের পূর্বস্থলী থানার আইসি সন্দীপ গাঙ্গুলী তৃণমূলের কার্যালয়ে হাজির হয়ে তৃণমূলের বিধায়ক তপন চট্টোপাধ্যায় এর জন্মদিনে কেক খাওয়াচ্ছেন । সামনে জ্বলছে মোমবাতি ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: শুক্রবার ১৮,আগস্ট :: পুলিশ শাসকদলের দলদাসে পরিনত হয়েছে এই দাবি তুলে ইতিমধ‍্যেই সরব রাজ‍্যের বিরোধী রাজনৈতিক দলগুলি । পুলিশের ভূমিকা নিয়ে নিত‍্যদিন নানা প্রশ্ন । বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী প্রতিটি সভা থেকেই তোপ দাগেন রাজ‍্যের পুলিশের ভূমিকা নিয়ে ।

এবার সেই বিতর্কের পালেই যেন নতুন করে হাওয়া লাগলো সোশ‍্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একাধিক ছবিতে । যেখানে দেখা যাচ্ছে পূর্ব বর্ধমানের পূর্বস্থলী থানার আইসি সন্দীপ গাঙ্গুলী তৃণমূলের কার্যালয়ে হাজির হয়ে তৃণমূলের বিধায়ক তপন চট্টোপাধ্যায় এর জন্মদিনে কেক খাওয়াচ্ছেন । সামনে জ্বলছে মোমবাতি ।

বিধায়কের মাথায় রয়েছে রঙীন টুপি । বসে রয়েছেন চেয়ারে । থানার আইসি তিনি পাশে দাঁড়িয়ে বিধায়কের মুখে কেক তুলে দিচ্ছেন ।সোশ‍্যাল মিডিয়ায় এই ছবি মুহূর্তে ভাইরাল ।এই ছবির সত‍্যতা যাচাই করিনি আমরা তোপ দাগতে শুরু করেছে বিরোধী রাজনৈতিক দলের নেতারা । এই পুলিশের কাছে আদৌ কি নিরপেক্ষ ভূমিকা আশা করা যায় বলে প্রশ্ন তুলেছেন বিজেপি নেতৃত্ব ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × five =