জমি সংক্রান্ত বিবাদে ছেলেকে বাঁচাতে গিয়ে গুরুতর জখম বাবা-মা

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: মথুরাপুর :: মঙ্গলবার ২২,আগস্ট :: – জমি সংক্রান্ত বিবাদকে কেন্দ্র করে প্রতিবেশীর হাতে আক্রান্ত হল একই পরিবারের তিনজন। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুর থানার অন্তর্গত সন্তোষপুর এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, মথরাপুর থানার অন্তর্গত সন্তোষপুর এলাকায় একন পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে জায়গা জমি সংক্রান্ত বিবাদ চলছিল স্থানীয় মন্ডল পরিবারের। সেই বিবাদকে কেন্দ্র করে হঠাৎই এদিন বেশ কয়েকজন যুবক ধারালো অস্ত্র ও লাঠি নিয়ে মন্ডল পরিবারের উপর চড়াও হয় ।

শাহিদ হোসেন মন্ডলকে রাস্তায় ফেলে বেধরক মারধর করে একন পরিবারের লোকজনেরা । সেই সময় ছেলেকে বাঁচাতে গিয়ে তাদের হাতে আক্রান্ত হন শাহিদ হোসেন মন্ডলের বাবা ও মা । তারা শাবল দিয়ে আঘাত করলে মাথা ফেটে যায় শাহিদের বাবা সামিউল্লাহ মন্ডলের।

এই ঘটনার পর স্থানীয় গ্রামবাসীরা এসে আহত ব্যক্তিদের উদ্ধার করে প্রথমে মথুরাপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় । সেখানে প্রাথমিক চিকিৎসা শুরু হলেও অবস্থার অবনতি হওয়ায় তিনজনকে ডায়মন্ডহারবার সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + nine =