নদীয়ার রানাঘাটে মৃত ছাত্রের পরিবারের সঙ্গে দেখা করতে এসে বামেদের আক্রমণ করলেন তৃণমূল ছাত্র পরিষদের নেত্রী রাজন্যা হালদার।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: মঙ্গলবার ২২,আগস্ট :: আমরা জানতাম না যাদবপুর বিশ্ববিদ্যালয় এইভাবে নিয়মিত র‍্যাগিং চলে, যাদবপুর বিশ্ববিদ্যালয় ইউনিয়নের দায়িত্বে রয়েছে বাম সমর্থিত সংগঠন। তারা যে এত নৃশংস অত্যাচার কি সেটা কল্পনা করা যায় না। নদীয়ার রানাঘাটে মৃত ছাত্রের পরিবারের সঙ্গে দেখা করতে এসে বামেদের আক্রমণ করলেন তৃণমূল ছাত্র পরিষদের নেত্রী রাজন্যা হালদার।

এদিন তৃণমূলের ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃনাঙ্কুর ভট্টাচার্য সহ চার প্রতিনিধিদল দেখা করতে আসেন। দীর্ঘক্ষণ তার পরিবারের সঙ্গে দেখা করে এসে সাংবাদিকদের মুখোমুখি হন রাজন্যা হালদার। প্রথমে ছাত্রের মৃত্যু নিয়ে সমবেদনা প্রকাশ করেন। এরপরই তিনি পুরো দায়ভার বাম সমর্থিত ইউনিয়নের বিরুদ্ধে তুলে ধরেন।

তিনি বলেন বাম ও অতি বাম সমর্থকরা এত নৃশংস হতে পারে সেটা আমরা জানতাম না। সেই কারণে তারা সিসিটিভি পর্যন্ত লাগাতে দিচ্ছে না। এত বড় স্পর্ধা তাদের। ইউনিয়নের দায়িত্ব থাকা সদস্যরা যে অমানবিকতার কাজকর্ম করে সেগুলো যাতে সবার নজরে না আসে সেই কারণেই তারা বাধা দিচ্ছে সিসিটিভি লাগাতে।

তবে আমাদের প্রতিবাদ চলবে, যাতে র‍্যাগিং বন্ধ করা যায়, সেই আন্দোলন আমরা চালিয়ে যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + nine =