জলপাইগুড়ি:- তৃণমূল নেতার দোকান ভাঙচুর ও তৃণমূলের পতাকা ছিড়ে ফেলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে।

সজল দাশগুপ্ত  :: সংবাদ প্রবাহ :: জলপাইগুড়ি :: বৃহস্পতিবার ২৪,আগস্ট :: উপনির্বাচনের পূর্বে তৃণমূল নেতার দোকান ভাঙচুর ও তৃণমূলের পতাকা ছিড়ে ফেলার অভিযোগে সাত সকালে চাঞ্চল্য ছড়ায় ধুপগুড়িতে।ঘটনাস্থলে তদন্তে ধুপগুড়ি থানার পুলিশ।সারা রাজ্যের নজর এই মুহূর্তে ধূপগুড়িতে।

আগামী ৫ই সেপ্টেম্বর জলপাইগুড়ি জেলার ধূপগুড়ি বিধানসভার উপনির্বাচন। এই মুহূর্তে জোরদার ভাবে চলছে বিভিন্ন রাজনৈতিক দলের প্রচার।আর এবার রাতের অন্ধকারে তৃণমূল নেতার দোকান ভাঙচুর ও তৃণমূলের পতাকা ছিড়ে ফেলার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে।

জানা যায় ধূপগুড়ি পুরসভার ২ নম্বর ওয়ার্ডের বামনী ব্রিজ সংলগ্ন এলাকার বাসিন্দা সৌমেন দেবনাথ ও শ্রীদাম পাল। তাদের মধ্যে সৌমেন দেবনাথ ধূপগুড়ি পুরসভার ২ নং ওয়ার্ডের তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভাপতি।রাস্তার পাশেই সৌমেন ও শ্রীদাম পালের দোকান রয়েছে। সেই দোকানেই লাগানো ছিল তৃণমূলের দলীয় পতাকা।

এদিন সকালে ঘুম থেকে উঠে দোকান খুলতে গিয়ে সৌমেন ও শ্রীদাম পাল দেখতে পান তৃণমূলের পতাকা যেমন ছেঁড়া অবস্থায় রাস্তায় পড়ে রয়েছে একইভাবে তাদের দোকানও ভাঙচুর করা হয়েছে। খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে আসেন ধূপগুড়ি শহর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি ইভান দাস।তৃণমূলের দাবি রাতের অন্ধকারে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা দোকান ভাঙচুর করেছে এবং তৃণমূলের পতাকা ছিড়ে দিয়েছে।

উপ নির্বাচনের পূর্বে বিজেপি সন্ত্রাস তৈরি করার চেষ্টা করছে বলেও দাবি তৃণমূল কংগ্রেসের। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। বিজেপির ধূপগুড়ি শহর মন্ডলের সভাপতি শিবু চক্রবর্তী বলেন,” আমরা সব দলের পতাকাকে সম্মান করি। উপনির্বাচনের পূর্বে হাওয়া গরম করার চেষ্টা করছে তৃণমূল। গোষ্ঠী কোন্দলের কারণেই তাদের এই অবস্থা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 2 =