স্ত্রীকে খুনের দায়ে গ্রেপ্তার সিভিক ভলেন্টিয়ার

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: পাথরপ্রতিমা :: শুক্রবার ২৫,আগস্ট :: নিজের স্ত্রীকে খুন করে দড়িতে ঝুলিয়ে দেওয়ার অভিযোগে এক সিভিক ভলেন্টিয়ারকে গ্রেপ্তার করল পুলিশ । ধৃতের নাম অপূর্ব প্রধান । তাকে শুক্রবার কাকদ্বীপ আদালতে তোলা হয় ।

মৃতার বাপের বাড়ির সূত্রে খবর , সিভিক ভলেন্টিয়ারের চাকরি পাওয়ার আগে একই গ্রামের শিবানী প্রধানের সাথে অপূর্বর প্রেমের সম্পর্ক প্রায় দশ বছর । সেই প্রেমের সম্পর্ক ধরে দুজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় । এরপর চাকরি পাওয়ার পরথেকে ওই গৃহবধুর উপর দিনের পর দিন অত্যাচার অত্যাচার চলতে থাকে এমনি অভিযোগ ।

তাদের একটি কন্যা ও একটি পুত্র সন্তান ও আছে । বৃহস্পতিবার হঠাৎ ওই গৃহবধুর বাপের বাড়ির লোক জানতে পারেন তাদের মেয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে । খবর পেয়েই তড়িঘড়ি পাথরপ্রতিমার মাধবনগর গ্রামীণ হাসপাতালে পৌঁছান তাঁরা । সেখানে গিয়ে জানতে পারেন তাদের মেয়েকে মৃত ঘোষণা করেছেন চিকিৎসকরা ।

এরপর থানায় অপূর্ব প্রধানের নামে খুনের অভিযোগ দায়ের করেন মৃতার বাপের বাড়ির  লোকজন । সেই অভিযোগের ভিত্তিতে সিভিক ভলেন্টিয়ার অপূর্বকে গ্রেপ্তার করে পুলিশ । ধৃতের বিরুদ্ধে ৪৯৮ এ ও ৩০২ ধারায় মামলা রুজু করে কাকদ্বীপ আদালতে পাঠায় পুলিশ । পাশাপাশি মৃতদেহ পাঠানো হয় ময়নাতদন্তের জন্য ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + fourteen =