নদীয়ার ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী কৃষ্ণগঞ্জ পঞ্চায়েতের উপ সমিতি গঠনকে কেন্দ্র করে শাসক বিরোধী দলের সমর্থকদের মধ্যে মারামারি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: শনিবার ২৫,আগস্ট :: উপ সমিতি গঠনকে কেন্দ্র করে ধুনধমার কান্ড ।শুক্রবার দুপুরের পর নদীয়ার ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী কৃষ্ণগঞ্জ পঞ্চায়েতের উপ সমিতি গঠনকে কেন্দ্র করে শাসক বিরোধী দলের সমর্থকদের মধ্যে মারামারির ঘটনায় তীব্র চাঞ্চলের সৃষ্টি হল কৃষ্ণগঞ্জে।

রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা লাঠি বাঁশ দিয়ে বিজেপি কর্মী সমর্থকদের বেধড়ক মারধর করে বলে অভিযোগ আক্রান্ত বিজেপি কর্মীদের। পাশাপাশি এই ঘটনায় পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছে বিরোধী শিবির।

জানা গেছে, গত পঞ্চায়েত নির্বাচনে ২৫ টি আসন বিশিষ্ট কৃষ্ণগঞ্জ পঞ্চায়েতে ১৩ টি আসনে জয়লাভ করে পঞ্চায়েত বোর্ড দখল করে তৃণমূল কংগ্রেস। বিজেপি পায় ১২ টি আসন। এছাড়াও পঞ্চায়েত সমিতিতে তৃণমূল ও বিজেপি ১টি করে আসনে জয়লাভ করে।

সেক্ষেত্রে তৃণমূলের আসন সংখ্যা গিয়ে দাঁড়ায় ১৪ টি তে। অভিযোগ এই দিন পঞ্চায়েতের উপ সমিতি বোর্ড গঠন করতে গিয়ে তৃণমূল সমর্থিত একজন জয়ী সদস্য বিজেপি সদস্যদের মধ্যে গিয়ে বসে ।

অভিযোগ তৃণমূল এক সদস্যা বিজেপিকে সমর্থন করলে উভয় পক্ষের মধ্যে তীব্র বচসার সৃষ্টি হয়। ওই সদস্যার সার্টিফিকেট ও ব্যাগ ছিনিয়ে নিয়ে ছিঁড়ে ফেলার অভিযোগ ওঠে তৃণমূল সমর্থিত কর্মী সমর্থকদের বিরুদ্ধে।

পাশাপাশি তৃণমূল আশ্রিত কর্মী সমর্থকদের বেধড়ক মারে গুরুতর জখম বেশ কয়েকজন বিজেপি সমর্থক বলে শাসকদল তৃণমূল কংগ্রেসের দিকে সরাসরি আঙ্গুল তুলতে দেখা যায় বিরোধী শিবিরের নেতা কর্মীদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × two =