অত্যাধুনিক অস্ত্রসহ গ্রেপ্তার তিন কুখ্যাত ছিনতাইবাজ

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: মঙ্গলবার ২৯,আগস্ট :: গ্রেপ্তার তিনি কুখ্যাত ছিনতাইবাজ, উদ্ধার অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র । ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। সোমবার গভীর রাতে গোপন সূত্রে খবর আসে বেগমপুরের কাটাখাল বিশালক্ষীতলা এলাকায় বেশ কয়েকজন দুষ্কৃতী জড়ো হয়েছে।

খবর পেয়েই বারুইপুর থানার পুলিশ ওই এলাকায় হানা দেয় । তিন কুখ্যাত ছিনতাইবাজকে গ্রেফতার করে। অন্ধকারের সুযোগে বেশ কয়েকজন দুষ্কৃতী সেখান থেকে পালিয়ে যায়। ধৃতদের নাম রবি চ্যাটার্জি, শ্রীদাম নস্কর ও জাহাঙ্গীর লস্কর। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয় একটি সেভেন এমএম পিস্তল ও দুটি পাইপগান ।

এছাড়াও সাতটি ৭.৬ বোরের তাজা কার্তুজ ও দুটি ৭ এমএম তাজা কার্তুজ । এছাড়াও একটি ভজালী ও একটি চপার মেলে তাদের কাছ থেকে । ধৃতদেরকে জেরা করে গত ২৭ জুলাই বারুইপুরের বলরামপুরে তপসিয়ার ব্যবসায়ীর শেখ নাসির উদ্দিনের কাছ থেকে ছিনতাই হওয়া ষাট হাজার টাকার মধ্যে ৩৫ হাজার টাকাও উদ্ধার করে পুলিশ।

ধৃতদের বিরুদ্ধে ৩৯৯, ৪০২ ও ২৫/২৭ অস্ত্র আইনে মামলা রুজু করে পুলিশ। ধৃতদের মঙ্গলবার বারুইপুর মহকুমা আদালতে তোলা হয় । ধৃতদের নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আবেদনও জানায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × five =