জলে ডুবে মৃত্যু হল এক যুবকের ঘটনা ঘটে চাঞ্চল রাজগঞ্জের সিপাই পাড়া এলাকায়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রাজগঞ্জ :: মঙ্গলবার ২৯,আগস্ট :: জলে ডুবে মৃত্যু হল এক যুবকের ঘটনা ঘটে চাঞ্চল রাজগঞ্জের সিপাই পাড়া এলাকায়, রাজগঞ্জ ব্লকের বিন্নাগুরি গ্রাম পঞ্চায়েতের সিপাই পাড়া গ্রামে এক পুকুরের পারে এক যুবক কে স্থানীয় মানুষ দেখতে পায় বসে থাকতে।

যুবকের নাম রঞ্জন দাস, বাড়ি সিপাই পাড়া এলাকায় । বিকেলের দিকে স্থানীয় মানুষের নজরে আসে সেই যুবকের চটি পরে আছে পুকুরের ধারে, তার পরেই সন্দেহ হয়, খবর দেওয়া হয় পুলিস কে । ঘটনার খবর পেয়ে ছুটে আসে পুলিশ, স্থানীয় মানুষের চেষ্টায় পুকুর থেকে উদ্ধার করা হয় অচৈতন্য অবস্থায় সেই যুবক কে ।

ঘটনার খবর ছড়িয়ে পড়তেই ভিড় জমিয়েছে প্রচুর মানুষ,। খবর পেয়ে ছুটে যায় বিন্নাগুরি অঞ্চলের প্রধান সমিজুউদ্দিন আহমেদ, এলাকার পঞ্চায়েত সদস্য বিজয় দাস, সাথে পুলিস উত্তরবঙ্গ মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয ।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস, এই বিষয়ে বিন্নাগুরি গ্রাম পঞ্চায়েতের প্রধান সমিজুউদ্দিন আহমেদ জানায় এক যুবককে অচৈতন্য অবস্থায় সিপাইপাড়া এলাকার এক পুকুর থেকে উদ্ধার করে পুলিশ উত্তরবঙ্গ মেডিকেল কলেজে নিয়ে গিয়েছে, স্থানীয় মানুষের নজরে পড়ে সেই যুবক কে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − twelve =