কলেজ ক্যাম্পাসে চলছে মাদক সেবন মাদক সেবন করছেন তৃনমূলের ছাত্র পরিষদের সাধারন সম্পাদক,সেই নিয়ে চলছে রাজনৈতিক মহলে জল্পনা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান: :: শুক্রবার ১,সেপ্টেম্বর :: সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হওয়াকে কেন্দ্র করে জল্পনা শুরু হয়েছে ইতিমধ্যে, পূর্ব বর্ধমান বর্ধমান জেলার দু’নম্বর ব্লকের অধীনে হাটগোবিন্দপুর ডক্টর ভূপেন্দ্রনাথ স্মৃতি মহাবিদ্যালয়ের এই ঘটনা।

কার্যত এই ভাইরাল ভিডিওর মধ্যে দেখা যাচ্ছে ডক্টর ভূপেন্দ্রনাথ স্মৃতি মহাবিদ্যালয়ের তৃনমূলের ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক হিতেশ শেঠ তিনি কলেজ ক্যাম্পাসের ভিতরে কয়েকজনকে সঙ্গে নিয়ে মাদকদ্রব্য সেবন করছেন।

এই ভিডিও ভাইরালকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।এই ভিডিওর সত‍্যতা যাচাই করেনি আমাদের চ‍্যানেল।যদিও এই বিষয়ে রাজ‍্য তৃনমূলের মুখপাত্র প্রসেনজিৎ দাস জানান এখন কি সেবন করছেন সেটা দেখতে হবে আর যে ভিডিও ভাইরাল হয়েছে তার সত‍্যতা যাচাই করতে হবে।

কারন এখন বিরোধী রাজনৈতিক দলের যারা আছেন তারা কথায় কথায় আমাদের যারা তৃনমূল কংগ্রেস করেন ,যেহেতু যাদপপুরের ঘটনাটা ঘটেছে তার সঙ্গে তৃনমূল কংগ্রেসকে বদনাম করার জন‍্য অনেক মিথ‍্যা ভিডিও বাজারে ছেরে দিয়েছে।

বর্ধমান যুব মোর্চার সাধারন সম্পাদক দেবজ‍্যোতি সিংহ রায় জানান আমরা দেখেছি তৃনমূলের জামানায় কলেজগুলোতে পঠনপাঠন তলানিতে ঠেকেছে।পঠনপাঠন নেই বললেই চলে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 3 =