সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপনের জন্য মডেল এর টোপ।আর সেই ফাঁদে পা দিয়ে লাগাতার ধর্ষনের স্বীকার এক গৃহবধূ, গ্ৰেফতার দুই অভিযুক্ত বর্ধমানে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: শনিবার ২,সেপ্টেম্বর :: সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপনের জন্য মডেল এর টোপ।আর সেই ফাঁদে পা দিয়ে লাগাতার ধর্ষনের স্বীকার এক গৃহবধূ। এমনই চাঞ্চল্যকর অভিযোগ বর্ধমানের আউসগ্রামে।

উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর এলাকার বাসিন্দা ১৯ বছরের ঐ বধূর অভিযোগে গ্রেপ্তার ২ অভিযুক্ত।শুক্রবার বর্ধমান জেলা আদালতে পেশ করে দুই অভিযুক্তকে ।

প্রসঙ্গত উল্লেখ‍্য ঐ মহিলার অভিযোগ, সোশ্যাল মিডিয়া বিজ্ঞাপন দেখে ৭ আগষ্ট আউসগ্রামের ভালকি মাচান রির্সটে গিয়েছিলেন বিজ্ঞাপণের ফটোশুটের জন্য। তার কাজ হয়ে যাওয়ার ওই মহিলার কাছ থেকেই ৫,১২০ টাকা নেওয়া হয়।

অভিযোগ ,আবার ১৭ তারিখ তাকে ডেকে পাঠানো হয় ভাল্কিতে। স্বামীকে সঙ্গে নিয়ে সেদিনও তিনি এসেছিলেন। কিন্তু কাজ দেওয়ার নাম করে ডেকে পাঠিয়ে জোর করে তাকে ধর্ষন করে গোপাল মিশ্র ওরফে অরবিন্দ মিশ্র নামে এক যুবক এমনটাই ঐ বধুর অভিযোগ।

বিষয়টা জানাজানি করলে তার স্বামীকে খুন করার হুমকি দেওয়া হয়। ভয়ে তারা মুখ খোলেননি। এরপর আবারও ৩১ তারিখ গুসকরার ঐ রিসোর্টে তাকে কাজের জন্য আসতে বলা হয়। অভিযোগ, বৃহস্পতিবার দুপুরে সেখানে গোপাল মিশ্র ওরফে অরবিন্দ মিশ্র এবং বঙ্কিম ঘোষ ওরফে বণিক ঘোষ তাকে জোরপূর্বক ধর্ষণ করে বলে অভিযোগ ।

এরপরই তারা থানায় লিখিত অভিযোগ করে এই দুজনের নামে। অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ দুজনকেই আউসগ্রাম এলাকার তাদের বাড়ি থেকে গ্রেফতার করে এদিন বর্ধমান আদালতে পেশ করে পুলিশ তাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 8 =