পুরানো শত্রুতা নিয়ে দুই পাড়ার যুবকদের মধ্যে বিবাদে উত্তেজনা বারাবনিতে, চলছে পুলিশ পাহারা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: আসানসোল :: রবিবার ৩,সেপ্টেম্বর :: শণিবার বারাবনির নিমতলা এবং কাঠাল পাড়ার ছেলেদের মধ্যে পুরনো শত্রুতা নিয়ে ছোট ঘটনা নিয়ে বচসা এবং মারামারিতে মাথা ফাটলো দুজনের এবং একজন জেলা হাসপাতালে ভর্তি আছে। বারাবনি থানার কাঠাল পাড়ার বাসিন্দাদের সাথে নিমপাড়ার বাসিন্দাদের জলের সমস্যা নিয়ে প্রায়ই অশান্তি হয় ।

দুই গ্রামের ছেলেমেয়ে ভালোবেসে বিয়ে করাতে অশান্তিতে ছয়মাস দুজনকে গ্রাম থেকে বার করে দেবার রায়ে ক্ষুব্ধ ছিল কাঠাল পাড়ার গ্রামবাসীরা এবং কাঠালপাড়ার এক মহিলা পরিচারিকার কাজ করার পর সেই বাড়ী থেকে খাবার আনাতে প্রত্যেকদিন কটুক্তি করে নীমপাড়ার    বাসিন্দারা এইসব অভিযোগ নিয়ে প্রায় ছয় মাসের উপর অশান্তি চলছে দুই গ্রামের যুবকদের মধ্যে, শনিবার নিমপাড়ার এক মহিলা মারা যাওয়াতে দুই পাড়ারই যুবকরা শ্মশানে যাবার পর নেশাগ্রস্ত অবস্থায় যুবকদের মধ্যে বিবাদ হয় তখনকার মতো শান্ত হলেও রবিবার সকালে কাঠালপাড়ার ছেলেরা চাএর দোকানে চা খাবার সময় নীমপাড়ার ছেলেরা অতর্কিত হামলা চালায় ।

তাতে সরুপ বাউড়ী, তাপু বাউড়ী, রমেশ বাউড়ী, বলাই বাউড়ীর মাথা ফেটে যায় এদের প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দিলেও সৌরভ বাউড়ীকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার খবর পেয়ে বারাবনি থানার বিশাল পুলিশ বাহিনী গ্রামের বাসিন্দাদের শান্ত করে এবং গ্রামে টহল দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 4 =