মাজদিয়া রেলওয়ে স্টেশনের ভেন্ডার সমিতির কালীমন্দিরে দুঃসাহসিক চুরির ঘটনায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হল এলাকায়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ক্যানিং :: বুধবার ৬,সেপ্টেম্বর :: রাতের অন্ধকারে নদীয়ার কৃষ্ণগঞ্জের মাজদিয়া রেলওয়ে স্টেশনের ভেন্ডার সমিতির কালীমন্দিরে দুঃসাহসিক চুরির ঘটনায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হল এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে, জিআরপি আধিকারিকেরা।

জিআরপি ও স্থানীয় সূত্রে জানা গেছে। গুরুত্বপূর্ণ মাজদিয়া স্টেশনে কালী মন্দিরটিতে দীর্ঘ বছর ধরে নিত্য পূজা পার্বণ ও রক্ষণাবেক্ষণ করে চলেছে ভেন্ডার সমিতির সদস্যরা। বৃহস্পতিবার সকালে কালীমন্দিরের মূল দরজার দ্বারা ভাঙ্গা অবস্থায় দেখতে পান মন্দির সংলগ্ন আশেপাশের ব্যবসায়ী ও স্থানীয়রা।

এরপর দেবী মূর্তির সোনার হার, টিকলি সহ প্রায় দেড় ডড়ির অলংকার ছাড়াও ক্যাশ বাক্সে থাকা আনুমানিক ১৫ হাজার টাকা মতো লুট হয়ে গিয়েছে বলে ধারণা করেন তারা। অভিযোগ রাতের অন্ধকারে মন্দিরের গেট ভেঙে ভেতরে ঢুকে দেবী মূর্তির সোনার অলংকার সহ ক্যাশ বাক্স থেকে নগদ টাকা নিয়ে চম্পট দিয়েছে চোরেরা।

কয়েকদিন আগে মন্দিরটি থেকে ঢিল ছড়া দূরত্বে একটি সোনার দোকানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। তার রেশ কাটতে না কাটতেই ফের রেলওয়ে স্টেশনের কালী মন্দিরের চুরির ঘটনায় রীতিমত চাঞ্চলের সৃষ্টি হয় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে বিষয়টির তদন্ত শুরু করেছে জিআরপি পুলিশের কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 2 =