আবারও ভয়াবহ দুর্ঘটনা বাসন্তী হাইওয়েতে

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: ভাঙর :: বুধবার ৬,সেপ্টেম্বর :: আবারও ভয়াবহ বাস দুর্ঘটনা বাসন্তী রাজ্য সড়কে। কলকাতার দিকে থেকে ঘটকপুকুরের দিকে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে একটি বাস ধাক্কা মারে রাস্তার পাশের গাছে। যার জেরে সিট থেকে হুড়মুড়িয়ে পড়েন যাত্রীরা। বাসের চালক , কন্ডাক্টারও গুরুতর আহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে বাসন্তী রাজ্য সড়কের ভোজেরহাট এলাকায়। স্থানীয় সাধারণ মানুষ ও কলকাতা লেদার কমপ্লেক্স থানার পুলিশ আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। প্রত্যক্ষদর্শীদের দাবী এদিন বি গার্ডেন – ধামাখালি রুটের একটি বাসকে এক বাইক আরোহী ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সামনে পড়ে যান ।

তখনই ওই বাইক আরোহীকে বাঁচাতে বাসের চালক গাড়িটিকে ফুটপাতের দিকে ঘুরিয়ে দেন। সামনেই ছিল অসংখ্য গাছ। তার একটিতে সজোরে ধাক্কা মারে বাসটি। বাসের কেবিন দুমড়েমুচড়ে যায়। কয়েকটি সিট উপড়ে পড়ে বাসের ভিতর।

বাইক সহ বাইক আরোহী বাসের নিচে চাপা পড়ে। বাইক আরোহীকে উদ্ধার করে হাসপাতালে পাঠালে চিকিৎসকরা জানিয়েছেন তার অবস্থা আশঙ্কা জনক। সব মিলিয়ে ২০ থেকে ২৫ জন বাস যাত্রী আহত হয়েছেন বলে দাবী করেন স্থানীয়রা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + 13 =