বৃহস্পতিবার কোচবিহারের আচার্য ব্রজেন্দ্রনাথ শীল কলেজে যান ইতিহাসের অধ্যাপক রানা রায় । তাঁকে কলেজে দেখে গো-ব্যাক স্লোগান তোলেন কলেজের ছাত্ররা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোচবিহার :: বৃহস্পতিবার ৭,সেপ্টেম্বর :: শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার কোচবিহারের অধ্যাপক রানা রায়। ভুবনেশ্বর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়েছিল। যাদবপুরের রেজিস্ট্রারকে হুমকি চিঠি পাঠানোর ঘটনায়ও নাম জড়িয়েছিল ধৃতের।

বুধবার তাঁকে আদালতে তোলা হলে প্রমাণের অভিযোগে জামিন পেয়ে যান। যাদবপুরের রেজিস্ট্রারকে হুমকি চিঠি দেওয়ায় গ্রেপ্তার হয়েছিলেন অধ্যাপক রানা রায়। পুলিশ প্রমাণ দিতে না পারায় জামিনও পেয়েছেন তিনি।

বৃহস্পতিবার কোচবিহারের আচার্য ব্রজেন্দ্রনাথ শীল কলেজে যান ইতিহাসের অধ্যাপক। তাঁকে কলেজে দেখে গো-ব্যাক স্লোগান তোলেন কলেজের ছাত্ররা। তাঁদের দাবি, কলেজের নাম ডুবিয়েছেন অধ্যাপক। তাই তাঁর কাছে আর কোনও ছাত্র পড়তে চায় না।

পালটা অধ্যাপক রানা রায়ের দাবি, তিনি কোনও অপরাধ করেননি। ষড়যন্ত্র হচ্ছে। আপাতত কলেজের কাজে যোগ দিচ্ছেন না রানা রায়। অধ্যক্ষের দাবি, অভিযুক্ত অধ্যাপক আপাতত মেডিক্যাল লিভে রয়েছেন। ফিটনেস সার্টিফিকেট আনলে তবে কাজে যোগ দিতে পারবেন। তবে তার আগে মামলার কী হয় সেদিকে নজর থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − ten =