ফ্রিজ না দিতে পারায় বধূকে খুন, স্বামী শশুর শাশুড়ি সহ গ্রেপ্তার পাঁচ ।।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট :: রবিবার ১০,আগস্ট :: বসিরহাট থানার ইটিন্ডা-পানিতর গ্রাম পঞ্চায়েতের পানিতর গ্রামের ঘটনা। বাদুড়িয়া থানার নগরপুর গ্রামের বছর ২০এর আজমিরা ফিরদৌসীর সঙ্গে বিয়ে হয় বসিরহাট পানিতর গ্রামের বছর ২৪ এর শাহিনুর গাজীর। সে পেশায় দর্জি মিস্ত্রী।

গত দু’বছর আগে বিয়ের সময় পর্যাপ্ত পরিমাণে পণ দিয়েছিল আজমিরার পরিবার। নগদ ৫০ হাজার টাকা, সোনার গয়না ও আসবাবপত্র সহ একাধিক সামগ্রী দিয়েছিল বধূর পরিবার। কিন্তু ফ্রিজ দিতে পারেনি। এই নিয়ে দু’বছর ধরে তাদের মধ্যে বচসা গন্ডগোল মারধর শুরু হয়।

এমনকি সালিশি সভা বসলেও কোন সমাধান সূত্র মেলেনি। গত ৬ মাস আগে তাদের একটি পুত্র সন্তান হয়। তারপর পণের দাবিতে আরো মানসিক ও শারীরিক নির্যাতন চালাতে থাকে স্বামী, শাশুড়ি ও শ্বশুর সহ পরিবারের অন্য সদস্যরা।

আজমিরার পরিবার অত্যন্ত দুস্থ। অর্থ জোগাড় করে ফ্রিজ দিতে পারেনি বলে এই নিয়ে গন্ডগোল আরো বাড়তে শুরু করে। এদিন সেই গণ্ডগোল চরম আকার ধারন করে। মৃত বধূর মা ফরিদা বিবির অভিযোগ তার মেয়েকে শ্বাস রোধ করে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

এই ঘটনায় বধূর স্বামী, শ্বশুর ও শাশুড়ি সহ ৬ জনের বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে পাঁচজনকে গ্রেফতার করেছে বসিরহাট থানার পুলিশ। ধৃতদের আজ বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে। মৃতের পরিবার অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 1 =