তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব এর জেরে এক তৃণমূল বুথ সভাপতির গাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রাজারহাট :: রবিবার ১০,আগস্ট :: গভীর রাতে নিউটাউনের বনমালীপুর এলাকায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব এর জেরে এক তৃণমূল বুথ সভাপতির গাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। অভিযোগ পাথরঘাটা পঞ্চায়েত সদস্য প্রবীর মন্ডল ও তার অনুগামীদের বিরুদ্ধে।

এই ঘটনাকে কেন্দ্র করে চাপা উত্তেজনা এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে টেকনো সিটি থানার পুলিশ। রাজারহাটের পাথরঘাটা পঞ্চায়েতের তৃণমূল বুথ সভাপতি বাপি মন্ডলের বাড়ির কিছুটা দূরে বনমালীপুর অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ের পাশে রাখা ছিল তার চারচাকা গাড়ি।

গতকাল রাত ১টা নাগাদ প্রতিবেশী এক ব্যক্তি দেখতে পায় দাউদাউ করে আগুন জ্বলছে চারচাকা গাড়িটিতে।এরপরই বাপি মন্ডল ও তার পরিবারকে খবর দেয় প্রতিবেশীরা। খবর পেয়ে বাপি মন্ডল বাড়ির বাইরে বেরিয়ে আসলে দেখতে পান স্থানীয় তৃণমূলের পঞ্চায়েত সদস্য প্রবীর মন্ডলের কিছু অনুগামী বাইক নিয়ে সেখানে ঘোরাঘুরি করছে।

বাপি মন্ডল সেই রাতেই টেকনো সিটি থানায় পৌঁছায় মৌখিক অভিযোগও জানায়। তৃণমূলের বুথ সভাপতি বাপি মন্ডলের অভিযোগ পাথরঘাটা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য প্রবীর মন্ডল ও তার অনুগামীদের বিরুদ্ধে। এর আগেও পঞ্চায়েত সদস্য প্রবীর মন্ডল ও তার অনুগামীরা বাপি মন্ডলকে তুলে নিয়ে গিয়ে মারধর করে বলে অভিযোগ। সেই ঘটনায় টেকনো সিটি থানায় অভিযোগও হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × one =