জমি নিয়ে বিবাদ, আর সেই জমির উপর তৈরি করা ঘর ভাঙচুর। বাধা দিতে গেলে গুলিবিদ্ধ এক এবং ধারালো অস্ত্রের আঘাতে আহত একাধিক।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: বুধবার ১৩,সেপ্টেম্বর :: জমি নিয়ে বিবাদ, আর সেই জমির উপর তৈরি করা ঘর ভাঙচুর। বাধা দিতে গেলে গুলিবিদ্ধ এক এবং ধারালো অস্ত্রের আঘাতে আহত একাধিক। ঘটনাটি ঘটেছে নদীয়ার নাকাশিপাড়া থানার ঘূর্ণি এলাকায়।

গুলিবিদ্ধ হয়েছেন ওই এলাকার বাসিন্দা কালিম শেখ। প্রাথমিকভাবে তাকে উদ্ধার করে বেথুয়া ডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে বর্তমানে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

জানা যায় নাকাশিপাড়ার হরোনগরের ঘূর্ণি এলাকায় একটি জমি নিয়ে দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। অভিযোগ ওঠে এদিন সকাল ১১টা নাগাদ একদল দুষ্কৃতী ওই জমির উপর তৈরি একটি বাড়ি আচমকা ভাঙচুর করতে আসে। তাদের প্রত্যেকের হাতে আগ্নেয়াস্ত্র এবং ধারালো অস্ত্র ছিল বলে অভিযোগ।

এরপরেই ভাংচুর চলাকালীন বাধা দিতে এলে তিন রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। একটি গুলি গিয়ে সরাসরি পায়ে লাগে কালিম শেখের। অন্যদিকে ধারালো অস্ত্র দিয়ে বেশ কয়েকজনকে আঘাত করা হলে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে তারা। চিৎকার চেঁচামেচি শুরু করলে এরপরে ঘটনাস্থল ছেড়ে পালায় দুষ্কৃতীরা।

প্রাথমিকভাবে এলাকাবাসী তাদের উদ্ধার করে বেথুয়া ডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। আহতদের সেখানেই চিকিৎসা চলছে। অন্যদিকে গুলিবিদ্ধ ওই ব্যক্তিকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × three =