সীমান্তে যুবতীর মুখপোড়া নলিকাটা মৃতদেহ উদ্ধার ঘটনা স্থলে পুলিশ।।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট :: মঙ্গলবার ২৬,সেপ্টেম্বর :: উত্তর ২৪ পরগনা বসিরহাট মহকুমা স্বরূপ নগর থানার গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েতের গুনরাজপুর গ্রামে। আজ সকাল বেলায় একটি কাকরোল খেতে বছর উনিশের এক যুবতীর রক্তাক্ত মেয়ে মৃতদেহ উদ্ধার হয়।

দেখা যায় দেহের গলার নলিকাটা পাশাপাশি তার মুখ আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে মৃতদেহর পাশ থেকে বাংলাদেশী পরিচয় পত্র মোবাইল ফোন ও নাম্বার পাওয়া গেছে এমনকি বাংলাদেশি চশমা উদ্ধার হয়েছে। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে ভারত ও বাংলাদেশ সীমান্তের গোবিন্দপুর গ্রামে।

ঘটনাস্থলে স্বরূপনগর থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট স্বাস্থ্য জেলার পুলিশ মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক অনুমান ওই যুবতী রাতের অন্ধকারে সীমান্ত সুরক্ষার নজরে এড়িয়ে এদেশে ঢুকেছিল, না কর্মসূত্রে বোম্বাই থাকা ওই বাংলাদেশি রাতের অন্ধকারে সীমান্ত পেরিয়ে বাংলাদেশে ঢোকার চেষ্টা করছিল।

তাহলে কি দালালের খপ্পরে পড়ল। মৃত্যু নিয়ে একাধিক প্রশ্নচিহ্ন যুবতীর মৃত্যুর ঘটনায় ১১২ নম্বর ব্যাটেলিয়নের সীমান্তের আধিকারিকদের পুরো বিষয়টা স্বরূপনগর থানার পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে॥বাংলাদেশী পরিচয় পত্র পাওয়ার পর তার পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে বিএসএফ ও পুলিশ॥

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − 11 =