নির্মিয়মান দুর্গা মন্দিরের ছাদ ভেঙে আহত ৭ শ্রমিক সাঁকরাইলে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: মঙ্গলবার ২৬,সেপ্টেম্বর :: নির্ণীয়মান দুর্গা মন্দিরের ছাদ ভেঙে আহত ৭ শ্রমিক ঘটনাটি ঘটেছে সাঁকরাইল থানার অন্তর্গত মানিকপুর গ্রাম পঞ্চায়েতের এলাকায় পুরাতন বাজার দুর্গা মন্দিরে। দুর্গা মন্দিরের একটি মঞ্চ ছিল তার সাথে মন্দিরটি বাড়ানোর জন্য মন্দিরের ছাদ তৈরি হচ্ছিল।

ছাদ তৈরির শেষ হওয়ার প্রায় প্রাকমুহুর্তে মন্দিরটি ছাদ ভেঙে পড়ে। শ্রমিকরা কাজ করছিল এমতাবস্থায় এলাকার বাসিন্দারা এসে কর্মরত শ্রমিকদের উদ্ধার করে। ঘটনাস্থলে ছুটে আসে মানিকপুর তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত অফিসার সাঁকরাইল থানার আইসি এবং এডিসিপি সহ সাঁকরাইলের বিধায়িকা প্রিয়া পাল।

এলাকার বাসিন্দারা তৎপরতার সহিত ধ্বংসস্তুপ সরাতে ব্যস্ত থাকেন । সন্দেহ করা হচ্ছে যদি কেউ ভিতরে থেকে থাকে তাই দ্রুততার সহিত ধ্বংসস্তূপ সরানোর কাজ চলছে। তবে স্থানীয় বাসিন্দাদের বক্তব্য হয়তো আর কেউ নেই। আহত শ্রমিকদের স্থানীয় হাজী এসটি মল্লিক হসপিটালে দ্রুততার সহিত নিয়ে যাওয়া হয়।

ঘটনাটি ঘটে সোমবার রাত সাড়ে এগারোটার সময়। ধ্বংস স্তূপ সরাতে মধ্যরাত গড়িয়ে যায়। গুরুতর আহত দুই ব্যক্তিকে হাওড়া জেনারেল হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × two =