গোপন সূত্রে খবর পেয়ে বিয়ের মন্ডপে হানা দেয় পুলিশ। পুলিশি তৎপরতায় ভেস্তে গেল নাবালিকার বিয়ে।

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: মঙ্গলবার ২৬,সেপ্টেম্বর :: বিয়ের প্যান্ডেল তৈরি , আত্মীয়-স্বজন ইতিমধ্যেই এসে গিয়েছে, চলছে বিয়ের প্রস্তুতি। সেই সময় গোপন সূত্রে খবর পেয়ে বিয়ের মন্ডপে হানা দেয় পুলিশ। পুলিশি তৎপরতায় ভেস্তে গেল নাবালিকার বিয়ে।

বিয়ের পিঁড়ি থেকে গ্রেফতার বর। এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জয়নগর থানার অন্তর্গত বাগচী গোবিন্দপুর এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায়, বাগচী গোবিন্দপুর গ্রামের এক নাবালিকার সাথে প্রেমের সম্পর্ক ছিল মুজাহিদ শেখের সাথে ।

প্রেমের জালে ফুসলিয়ে অভিযুক্ত তার নিজের বাড়িতে নিয়ে আসে। এরপর ওই যুবকের বাড়িতে বিয়ের আয়োজন করা হয়। গোপন সূত্রে খবর পেয়ে জয়নগর থানার পুলিশ অভিযুক্ত যুবকের বাড়িতে হানা দিয়ে ওই নাবালিকা মেয়েকে উদ্ধার করে। এই ঘটনায় অভিযুক্ত মুজাহিদ শেখকে গ্রেফতার করে পুলিশ।

অভিযুক্তকে মঙ্গলবার বারুইপুর মহকুমার আদালতে পেশ করলে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। এর পাশাপাশি মহামান্য আদালতের কাছে নাবালিকাকে গোপন জবানবন্দী দেওয়ার জন্য পেশ করা হয় । গোপন জবানবন্দী দেওয়ার পর নাবালিকাকে হোমে পাঠানোর আদেশ দেন বিচারক।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 1 =