এক অষ্টম শ্রেণীর ছাত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ উঠল এলাকারই এক যুবকের বিরুদ্ধে।

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: মন্দিরবাজার :: শুক্রবার ২৯,সেপ্টেম্বর :: কিছুদিন আগেই দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার এলাকায় এক কলেজ ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছিল। তার রেশ কাটতে না কাটতে আবারও এক অষ্টম শ্রেণীর ছাত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ উঠল এলাকারই এক যুবকের বিরুদ্ধে।

এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। শুধু বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসই নয় , অভিযুক্ত যুবকের বিরুদ্ধে আরো অভিযোগ ওই ছাত্রীর বেশ কিছু আপত্তিকর ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সে । এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

নাবালিকা ছাত্রীর পরিবার মন্দিরবাজার থানাতে ইতিমধ্যেই অভিযুক্ত ওই যুবকের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে । সেই লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করেছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, অভিযুক্ত ওই যুবকের নাম একরামুল মোল্লা (২০) ।

বাড়ি  মন্দিরবাজার থানার নিশাপুর এলাকার বাসিন্দা। অভিযুক্ত যুবক পেশায় পুরনো জিনিসপত্র কেনাবেচা করে। ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল বেশ কিছুদিন আগে। এরপর ওই যুবক বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নাবালিকা ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে।

অভিযুক্ত ওই যুবক নাবালিকা ছাত্রীর কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও নিজের ফোনে রেকর্ডিং করে এবং ছাত্রীকে বারবার ভয় দেখাতো যে এই ঘটনার কথা যদি বাড়িতে জানায় তাহলে ওই ছবি সোশ্যাল মিডিয়ায় সে পোস্ট করে দেবে।

এরপর অভিযুক্ত যুবক বারবার ভয় দেখিয়ে নিজের বাড়িতে ডাকে ও একাধিকবার ধর্ষণ করে বলে এমনটাই জানিয়েছে নাবালিকা ছাত্রী । কথা না শুনলে সেই আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেয় অভিযুক্ত যুবক। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্টের পর গোটা ঘটনা সামনে আসে ।

এরপর ওই ছাত্রীর পরিবার থানাতে অভিযুক্ত ওই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে।অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে মন্দিরবাজার থানার পুলিশ মন্দির বাজার থানার পুলিশ । অভিযুক্ত যুবককে গ্রেফতার করে ধর্ষণ সহ একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছে পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × four =