চা-চপ-ঘুগনি ও মুড়ি নিয়ে জাতীয় সড়ক অবরোধ প্রাথমিককে চাকরি প্রার্থীদের

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ডহারবার :: শুক্রবার ২৯,সেপ্টেম্বর :: নিজেদের চাকরির দাবি নিয়ে অভিনব আন্দোলনে সামিল হল ২০০৯ এর প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ চাকরিপ্রার্থীরা। শুক্রবার দক্ষিণ চব্বিশ পরগনার ডায়মন্ড হারবারে ১১৭ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় ২০০৯ এর প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ চাকরিপ্রার্থীরা।

চা -চপ ও ঝালমুড়ি বিক্রেতা সেজে অভিনব বিক্ষোভে সামিল হয় চাকরিপ্রার্থীরা। শুক্রবার দুপুরে দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার প্রাথমিক শিক্ষা পর্ষদের অফিসের সামনে থেকে প্রায় কয়েকশো চাকরি প্রার্থীরা বিক্ষোভ মিছিল বার করে।

মূলত এই বিক্ষোভ মিছিল ডায়মন্ডহারবার ১১৭ নম্বর জাতীয় সড়কের স্টেশন বাজারে এসে শেষ হয় এবং চাকরিপ্রার্থীরা ডায়মন্ডহারবার ১১৭ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে।

চাকরি প্রার্থীদের রাস্তা অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ডায়মন্ডহারবার থানার বিশাল পুলিশ বাহিনী। এরপর শুরু হয় পুলিশের সঙ্গে চাকরিপ্রার্থীদের ধ্বস্তাধস্তি। অবশেষে অবরোধ তুলতে সক্ষম হয় ডায়মন্ড হারবার থানার বিশাল পুলিশ বাহিনী।

প্রসঙ্গত,২০০৯ সালে সারা রাজ্যে প্রতিটি জেলায় প্রাইমারির যে সমস্ত চাকরিপ্রার্থী ছিলেন ২০১৪ সালের মধ্যে প্রত্যেকে নিয়োগ হয়ে যায়। একমাত্র দক্ষিণ চব্বিশ পরগণায় কোন নিয়োগ হয়নি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − 8 =