নিখোঁজ একাদশ শ্রেণীর পড়ুয়ার রহস্যজনকভাবে রেল লাইনের পাশ থেকে ক্ষত বিক্ষত দেহ উদ্ধার, চাঞ্চল্য এলাকায়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: শনিবার ৩০,সেপ্টেম্বর :: কোচিং সেন্টার থেকে বেরিয়ে নিখোঁজ একাদশ শ্রেণীর পড়ুয়ার রহস্যজনকভাবে রেল লাইনের পাশ থেকে ক্ষত বিক্ষত দেহ উদ্ধার, চাঞ্চল্য এলাকায়। তদন্তে পুলিশ।

মৃত পড়ুয়ার নাম বিতান ঘোষ(১৭)। দুর্গাপুরের অমরাবতী সিআরপিএফ গ্রুপ সেন্টারের বাসিন্দা। দুর্গাপুরের ইস্পাত নগরীর একটি ইংরাজী মাধ্যম বেসরকারি স্কুলের একাদশ শ্রেণীর পড়ুয়া ছিল। বৃহস্পতিবার দুপুরে বিতান সিটি সেন্টারের ওই কোচিং সেন্টারে যায়। শরীর অসুস্থ বলে বিকেলে ক্লাস থেকে বেরিয়ে যায় বিতান।

সন্ধ্যা পেরিয়ে গেলেও বিতান বাড়ি ফিরে আসছে না দেখে বিতানের মা খোঁজাখুঁজি শুরু করে। রাত গড়িয়ে এলেও বিতান বাড়ি না ফেরায় দুর্গাপুর থানার পুলিশের দ্বারস্থ হয় বিতানের মা এবং পরিবারের সদস্যরা। আর শুক্রবার সকালে কোচিং সেন্টারের ড্রেস পরা অবস্থায় বিতানের ক্ষত, বিক্ষত দেহ উদ্ধার হয় দুর্গাপুরের গ্যামন ব্রিজের রেল লাইনের পাশ থেকে।

দুর্গাপুর রেল পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যায়। কোচিং সেন্টার থেকে বেরিয়ে নিখোঁজের কারণ নিয়েও ধন্ধে পুলিশ। আত্মহত্যা না এর পিছনে রয়েছে অন্য রহস্য পুরো ঘটনা দেখে তদন্তে নেমেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + fifteen =