ফুসলিয়ে এক কিশোরীকে ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগে ২ জনকে গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কৃষ্ণগঞ্জ :: শনিবার ৩০,সেপ্টেম্বর :: ফুসলিয়ে এক কিশোরীকে ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠালো নদীয়ার কৃষ্ণগঞ্জ থানার পুলিশ। অভিযোগ, গত ১৮ই সেপ্টেম্বর রাতে বিশ্বকর্মা পুজো দেখতে গ্রামের স্কুল মাঠে গিয়েছিল। সেই সময় কিশোরীর পরিচিত দুই যুবক তাঁকে ফুসলিয়ে এক বন্ধুর ফাঁকা বাড়িতে নিয়ে যায়।

বন্ধুর বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই কিশোরীকে ঠান্ডা পানীয়র সাথে ওষুধ জাতীয় কোন জিনিস খাইয়ে তাকে ধর্ষণ করে ওই দুই যুবক। পাশাপাশি সেই চিত্র রেকর্ডিং করে রাখা হয় মোবাইলে বলে অভিযোগ। রেকর্ডিং করা সেই দৃশ্য অন্য ব্যক্তিদের দেখানোর অভিযোগ ওঠে অভিযুক্ত যুবকদের বিরুদ্ধে। পরের দিন সম্পূর্ণ ঘটনাটি পরিবারের লোকজনকে জানায় আক্রান্ত ওই কিশোরী।

ভয়ে প্রথমে থানায় অভিযোগ না করলেও গত পরশুদিন অভিযুক্ত ৩ যুবকদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় আক্রান্ত কিশোরীর পরিবারের পক্ষ থেকে। অভিযোগের ভিত্তিতে গতকাল ২ যুবককে গ্রেফতার করে পুলিশ। একজন পলাতক বলে জানিয়েছে পুলিশ। এরপর পুলিশ ধৃতদের আদালতে পেশ করলে তদন্তের স্বার্থে ১৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয় আদালত। পলাতক অপর যুবকের খুঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + one =