স্বচ্ছ ভারত অভিযানে এসে হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিলেন উত্তর মালদা কেন্দ্রের বিজেপি সাংসদ খগেন মুর্মু

কুমার  মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ :: রবিবার ০১,অক্টোবর :: স্বচ্ছ ভারত অভিযানে এসে হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিলেন উত্তর মালদা কেন্দ্রের বিজেপি সাংসদ খগেন মুর্মু। রবিবার দুপুরে পুরাতন মালদার ব্লকের মৌলপুর গ্রামীণ হাসপাতালে সাফাই অভিযানে বিজেপি সাংসদ খগেন মুর্মু সহ উত্তর মালদা জেলা সাংগঠনিক সভাপতি উজ্জ্বল দত্ত ও অন্যান্য বিজেপির কর্মকর্তারা।

হাসপাতাল চত্বর জুড়ে সাফাই অভিযান করার সময় সাংসদের নজরে আসে বহির্বিভাগের শৌচাগার তালা বন্ধ অবস্থায় পড়ে রয়েছে। যা নিয়ে তিনি বেজায় ক্ষুব্ধ হয়ে সংবাদ মাধ্যমকে সরাসরি ব্লক স্বাস্থ্য আধিকারিকের বিরুদ্ধে তোপ দাগলেন। তিনি অভিযোগ করে বলেন, গ্রামীণ হাসপাতালের বিভাগে শৌচাগার বন্ধ অবস্থায় যার ফলে বহু রোগী এবং রোগীর আত্মীয়রা সমস্যায় পড়েন চিকিৎসা করাতে এসে। যেখানে স্বচ্ছ ভাবে চিকিৎসা পরিষেবা পাওয়া যায় সেখানে এই শৌচাগার বন্ধ কেন প্রশ্ন এখানেই।

যদিও এ বিষয়ে ব্লক স্বাস্থ্য আধিকারিক ডাঃ জয়দীপ মজুমদার জানান, শৌচাগার গুলি বন্ধ অবস্থায় পড়ে রয়েছে তবে আমরা খুব শীঘ্রই চালু করার ব্যবস্থা করছি এবং চিকিৎসা করাতে এসে রোগী এবং রোগের আত্মীয়রা কোন সমস্যার মধ্যে যাতে না পড়ে তাদের জন্য হাসপাতালের ভেতরের শৌচাগার গুলি ব্যবহার করতে দেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + 7 =