প্রতিবেশী জ্যেঠুর লালসার শিকার নাবালিকা , গ্রেপ্তার অভিযুক্ত

সুদেষ্ণা  মন্ডল :: সংবাদ প্রবাহ :: কুলতলি :: মঙ্গলবার ০৩,অক্টোবর :: বাড়িতে ছিলেননা নাবালিকার মা , সেই সুযোগে নাবালিকাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠল প্রতিবেশী এক বৃদ্ধর বিরুদ্ধে। ওই বৃদ্ধ আবার সম্পর্কে জ্যেঠু । এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ওই বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলতলি থানার অন্তর্গত ডোঙ্গা হেলিয়া এলাকায় । অভিযুক্তের নাম হরেকৃষ্ণ মন্ডল। ধৃতকে মঙ্গলবার বারুইপুর আদালতে পেশ করা হয় । তার বিরুদ্ধে পকসো আইনে মামলার রুজু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে ও নির্যাতিতা পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমবার নির্যাতিতার মা সাংসারিক কাজের জন্য মেয়েকে বাড়িতে রেখে বাজারে গিয়েছিলেন । সেই সুযোগকে কাজে লাগিয়ে পাড়ারই এক বৃদ্ধ বাড়িতে যায় । ওই নাবালিকাকে ডেকে নিয়ে যায় বিশেষ কাজের কথা বলে । পূর্ব পরিচিত হওয়ার কারণে নাবালিকা সেই বৃদ্ধর সঙ্গে যায়।

অভিযোগ এরপর বাড়িতে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণ করা হয় । এরপর চিৎকার করলে বাড়ির লোকজন ঘটনাস্থলে ছুটে আসেন ও তাকে উদ্ধার করে । সেই সুযোগে অভিযুক্ত পালিয়ে যায়। এই ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে কুলতলি থানাতে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা নাবালিকার পরিবার। অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। এর পাশাপাশি নাবালিকার শারীরিক পরীক্ষা করার জন্য পাঠানো হয় স্থানীয় হাসপাতালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − seven =