নদিয়া :: শুট আউটের ঘটনায় চাঞ্চল্য।পুরনো বিবাদের জেরেই গুলি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: বুধবার ০৪ অক্টোবর :: শুট আউটের ঘটনায় চাঞ্চল্য।পুরনো বিবাদের জেরেই গুলি।এই ঘটনায় জখম এক শক্তিনগর জেলা হাসপাতাল চিকিৎসাধীন। কৃষ্ণনগর চকের পাড়া এলাকার ঘটনা। পরপর চার রাউন্ড চালায় বলে অভিযোগ। তবে পুলিশ এই গুলির ঘটনা মানতে নারাজ। তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিশ।

সূত্রের খবর,মোটর সাইকেল চড়ে বাড়ি ফেরার সময় বাইক দাঁড় করিয়ে এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ। এই ঘটনায় জখম হয় বুবাই ঘোষ নামে এক ব্যক্তি। গুলি তার পা ঘেঁষে চলে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে ভর্তি করা হয় শক্তি নগর জেলা হাসপাতালে। আহত ব্যক্তির দাবি,তিনি যখন রাতে কৃষ্ণনগর শহরের প্রাণকেন্দ্রে চকের এলাকা দিয়ে বাইকে চড়ে বন্ধুদের সঙ্গে বাড়ি ফিরছিলেন তখন কয়েকজন দুষ্কৃতী তাকে দাঁড় করায়।

এরপর তাকে লক্ষ্য করে আগ্নেয় অস্ত্র বার করে তাকে লক্ষ্য করে চার রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ। তার মধ্যে একটি গুলি তার পা ছুঁয়ে বেরিয়ে যায়।তিনি জানান যে চকের পাড়ার তার মামার বাড়ি থেকে যখন বাঘাডাঙ্গার নিজের বাড়িতে ফিরছিলেন সেই সময় রানা দাস নামে এক যুবক তাকে লক্ষ্য করে গুলি চালায় তবে এই ঘটনায় রাণা দাস ও বুবাই ঘোষ দুজনেই তৃণমূল কর্মী সমর্থক বলেই জানা যায়।

আহত ব্যক্তিকে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে আসলে সেখানে তার চিকিৎসা চলছে।এই ঘটনার তদন্ত নেমেছে কৃষ্ণনগর কোতয়ালী থানার পুলিশ। যদিও প্রাথমিক পর্যায়ে পুলিশ গুলির কথা স্বীকার করতে নারাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =