রাজ্যস্তরে টাইকণ্ড প্রতিযোগিতায় মালদা জেলার নাম উজ্জ্বল করলো মালদার ছেলে মেয়েরা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বুধবার ০৪ অক্টোবর :: রাজ্যস্তরে টাইকণ্ড প্রতিযোগিতায় মালদা জেলার নাম উজ্জ্বল করলো মালদার ছেলে মেয়েরা। চন্দন নগরে আয়োজিত তাইকণ্ড চ্যাম্পিয়নশিপে ১৯ টি জেলার ছেলেমেয়েরা অংশগ্রহণ করে। মালদা তাইকণ্ড ট্রেনিং ইনসটিটিউট থেকে ১৫ জন প্রতিযোগী অংশ গ্রহণ করে। সেখানে ৯ টি সোনা, ৬ টি ব্রোঞ্জ এবং ৪ টি সিলভার পদক জয় করে সাফল্য পায় প্রতিযোগিরা।

অনামিকা মন্ডল পায় ৩ টি সোনা এবং ২ টি সিলভার, শুভজিৎ মুখিয়া ২ টি সোনা ও একটি সিলভার, রাজশ্রী বিশ্বাস ১ টি সোনা একটি সিলভার এবং শ্রেয়া দাস একটি সিলভার মেডেল জয় করেন। গতকাল অর্থাৎ সোমবার মালদা মকদম্পুর বাঁধরোড এলাকায় অবস্থিত গয়া নাথ আগরওয়ালা স্মৃতি উদ্যানে মালদা নাগরিক উন্নয়ন সমিতির কক্ষে মেডেল জয়ীদের সম্বর্ধনা দেওয়া হয়।

এছাড়াও এদিন মালদা তাইকন্ডো ট্রেনিং ইনস্টিটিউট এর কালার বেল্ট এক্সামিনেশনে অংশগ্রহণকারী দের সম্বর্ধনা দেওয়া হয় ইনস্টিটিউট এর পক্ষ থেকে। এ বিষয়ে মালদা তাইকন্ড ট্রেনিং ইনস্টিটিউট এর প্রশিক্ষক তারক মিশ্র ও রঞ্জিত মূখিয়া বলেন বর্তমান সমাজে প্রত্যেকের আত্মরক্ষার জন্য তাইকোন্ডো শেখা প্রয়োজন বিশেষ করে মেয়েদের ক্ষেত্রে আরো বেশি প্রয়োজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + twenty =