বুধবার বিকেলে পাকুয়াহাট রবীন্দ্র মোড়ে কেন্দ্র সরকারের বিরুদ্ধে বিক্ষোভ কর্মসূচি পালন করেন বামনগোলা যুব তৃণমূল কংগ্রেস

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বুধবার ০৪ অক্টোবর :: অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ বিভিন্ন নেতাদের হেনস্তার প্রতিবাদে বামনগোলা ব্লকে পাকুয়াহাট এলাকায় বিক্ষোভো কর্মসূচি পালন হল। বুধবার বিকেলে পাকুয়াহাট রবীন্দ্র মোড়ে কেন্দ্র সরকারের বিরুদ্ধে বিক্ষোভ কর্মসূচি পালন করেন বামনগোলা যুব তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা ।

দিল্লির কেন্দ্রীয় কৃষি মন্ত্রক দপ্তর থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূলের একাধিক সাংসদ ও মন্ত্রীদের আটক করার প্রতিবাদ জানিয়ে আন্দোলনের নামলো। এ বিষয়ে বামনগোলা তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি সমীর কর্মকার বলেন,,,বুধবার বামন গোলা তৃণমূল কংগ্রেসের তরফ থেকে দিল্লির সেই ঘটনার প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ আন্দোলন করা হয়।

দিল্লিতে বকেয়া ১০০ দিনের টাকা চাইতে গিয়ে আমাদের নেতা অভিষেক ব্যানার্জি সহ বেশ কয়েকজন মন্ত্রী ও সাংসদদের আটক করে দিল্লি পুলিশ। আগামী দিনে বৃহত্তর আন্দোলনের নামবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন বামনগোলা তৃণমূল কংগ্রেসের তরফ থেকে।

এই প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন বামনগোলা ব্লক তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি সমীর কর্মকার, তৃণমূল কংগ্রেসের পাকুয়াহাট অঞ্চল সভাপতি শ্যামল মন্ডল, বামনগোলা ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি টোটন দাস বামনগোলা ব্লক শ্রমিক সংগঠনের সভাপতি সুজন শীল সহ অন্যান্য নেতৃত্বরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × one =