মুক্তিপণ না পেয়ে ছাত্রকে অপহরণ করে খুন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ/নিউটাউন :: শুক্রবার ০৬,অক্টোবর :: নিউটাউনে পড়ুয়া খুন। অপহরণ করে মুক্তিপণ না পেয়ে খুন।নিউটাউন সেকেন্ড লেনের তারুলিয়াতে গৌতম নামের এক যুবকের ভাড়া বাড়ি থেকে হাত পা বাধা মুখে সেলটেপ দেওয়া অবস্থায় একটি সুটকেশ এর মধ্যে খাটের নিচ থেকে মৃত দেহ উদ্ধার। গত চার তারিখ থেকে মিসিং ছিল যুবক।

গৌতম সহ চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে নিউটাউন থানার পুলিশ।পুলিশ সূত্রে খবর, গত চার তারিখ থেকে মিসিং ছিল সাজিদ হোসেন নামের ওই পড়ুয়া।। এই পড়ুয়া মালদার কালিয়াচকের বাসিন্দা। ডাক্তারির নিট এর প্রস্তুতির পড়াশুনা করতো। সাজিদ হোসেন নিউটাউন মহিষ বাথান বক্স ব্রিজের কাছে ভাড়া থাকতো।

পাঁচ তারিখ নিউটাউন থানায় মিসিং অভিযোগ করে পরিবার। এরপর বিকেলে তার মোবাইলে একটি ছবি পাঠায় যেখানে মুখে সেলুটেপ লাগানো অবস্থায়। সেই সময় মুক্তিপন এর জন্য ৩০ লাখ টাকা দিতে হবে। সেই ছবি কিছুক্ষন পর ডিলিট করে দেয়। এরপর আজ ভোর রাতে ছাত্রের মৃতদেহ উদ্ধার হয়।

বেশ কয়েক মাস ধরে মহিষ বাথান বক্স ব্রিজ এলাকায় ভাড়া থাকতো মালদার কালিয়াচকের বাসিন্দা সাজিদ হোসেন। সেই সূত্রে বেশ কিছু বন্ধুও হয়। তখন তারা দেখে তার বাড়ির লোক মোটা অংকের টাকা পাঠাচ্ছে। সেই দেখে অভিযুক্তরা বুঝতে পারে প্রচুর টাকা আছে এরপরেই তাদের এই ছক কষা।গৌতম নামের এক যুবক সহ চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে নিউটাউন থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − three =