মালদহের মঙ্গলবাড়ি পঞ্চায়েতে চুরি – তদন্তে পুলিশ

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: শুক্রবার ০৬,অক্টোবর :: পঞ্চায়েত অফিসের গ্রিল কেটে দুঃসাহসিক চুরি। ঘটনা মালদহের পুরাতন মালদা ব্লকের মঙ্গলবাড়ী গ্রাম পঞ্চায়েতের। শুক্রবার ঘটনা জানাজানি হতেই তীব্র চঞ্চল্য ছড়িয়ে পড়ে পঞ্চায়েত দপ্তর চত্বরে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন মঙ্গলবারে গ্রাম পঞ্চায়েতের প্রধান বাপ্পা দাস সহ অন্যান্য পঞ্চায়েত সদস্যরা।

তিনি জানান, কেউ বা কারা রাতের অন্ধকারে এই ঘটনা ঘটিয়েছে। প্রথমে লোহার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে এরপর ঘরের তালা ভেঙে লুটপাট চালায়। তবে অধিকাংশই বিদ্যুতের সরঞ্জাম চুরি হয়েছে। বিদ্যুতের তার ও পঞ্চায়েত অফিসে থাকা ব্যাটারি লুটপাট করে চম্পট দিয়েছে দুষ্কৃতীদের দল।

এদিকে এই চুরির ঘটনায় পঞ্চায়েত দপ্তরে আশা সকল কর্মচারীদের চক্ষু চড়ক গাছ। কারন বিদ্যুতের সরঞ্জাম চুরি হওয়ার ফলে পঞ্চায়েত দপ্তরের বিভিন্ন ধরনের সমস্ত কাজ থমকে রয়েছে। কার্যত বিকল অবস্থায় মঙ্গলবাড়ী পঞ্চায়েত দপ্তর। এ নিয়ে পঞ্চায়েত অফিসার তরফে মালদা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে এবং যারা এ ঘটনার সাথে জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তির আবেদন জানিয়েছেন স্বয়ং প্রধান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − eleven =