-বেহাল রাস্তা সংস্কারের দাবীতে রাজ্য সড়কের টায়ার জ্বালিয়ে, পথ অবরোধ করে বিক্ষোভে শামিল মালদহের বামনগোলার ব্লকের মদনাবতী অঞ্চলের,হরিশংকর পুর গ্রামের বাসিন্দারা

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ :: শনিবার ০৭ ,অক্টোবর :: বেহাল রাস্তা সংস্কারের দাবীতে রাজ্য সড়কে টায়ার জ্বালিয়ে, পথ অবরোধ করে বিক্ষোভে শামিল মালদহের বামনগোলার ব্লকের মদনাবতী অঞ্চলের,হরিশংকর পুর গ্রামের বাসিন্দারা।এদিন সকাল থেকেই নালাগোলা ডিটল রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে এলাবাসীরা।

বিক্ষোভকারীদের অভিযোগ , দীর্ঘ দিন ধরে হরিশংকরপুর মোড় থেকে হরিশংকর পুর প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত প্রায় তিন কিলোমিটার রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পরে রয়েছে। পঞ্চায়েত প্রশাসনকে একাধিক বার অভিযোগ জানানোর পরও কোনো কাজ হয়নি বলে অভিযোগ।

বেশ কিছুদিন আগে গ্রামবাসী ও হাটের দোকানের মালিকেরা নিজেদের টাকা দিয়ে রাস্তা মেরামত করেন।বেশ কযেক বছর কেটে গেলেও কাজ হয়নি রাস্তার৷ কয়েক দিনের বৃষ্টিতে রাস্তাটির অবস্থা আরো খারাপ হয়ে দাড়িয়েছে।রাস্তায় কাদা এক ঝলক দেখলে বোঝা যায় না এটি রাস্তা না কোন চাষের জমি। গ্রামবাসীরা নিজেরাই চাঁদা তুলে একবার রাস্তাটি মাটি দিয়ে সংস্কার করে ছিলেন। তার পর থেকে আর প্রসাশনের তরফে কাজ হয়নি।

রাস্তা খারাপ থাকায় গ্রামে কোন হসপিটালের নিয়ে যাওয়ার জন্য এম্বুলেন্সকে ফোন করলে অ্যাম্বুলেন্স ঢোকেনা ফলে অসুস্থ রোগীদের নিয়ে অসুবিধায় পড়তে হয় পরিবার পরিজনদের ।ওই এলাকায় দুটো স্কুল থাকায় ছাত্র-ছাত্রীদের ভীষণ অসুবিধার মুখে পড়তে হয়। বিক্ষোভ কারি দের দাবি এই বেহাল রাস্তা দ্রুত সংস্কার করা হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × one =