ট্রেনের মধ্যেই উদ্ধার সদ্যজাতের মৃতদেহ

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ক্যানিং :: শনিবার ০৭ ,অক্টোবর :: সপ্তাহের আর পাঁচটা দিনের মতন ক্যানিং স্টেশনে দাঁড়িয়ে ছিল ক্যানিং লোকাল ট্রেন। ট্রেনে কামরাগুলিতে ধীরে ধীরে ভিড় যাত্রীদের বাড়ছিল । হঠাৎএক যাত্রী চিৎকার করে উঠলেন । তাঁর চিৎকার শুনে ছুটে আসেন অন্য যাত্রীরা। জানা যায় ওই যাত্রীর পায়ে কিছু একটা কালো রঙের প্লস্টিক ব্যাগ ঠেকে। তাতেই ভয় পেয়ে গিয়েছেন তিনি।

দেখা যায় সিটের নীচে রয়েছে একটা প্লাস্টিকের ব্যাগ। সেই ব্যাগ খুলতেই চোখ কপালে উঠে যায় ট্রেনে থাকা যাত্রীদের। দেখা যায় ব্যাগের মধ্যে রয়েছে একটা সদ্যজাত শিশুর মৃতদেহ।এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগনার ক্যানিং ষ্টেশন চত্বরে।ঘটনার খবর চাউর হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা ক্যানিং স্টেশন চত্বরে।ওই ট্রেনে আরও বাড়ে কৌতূহলী জনতার ভিড়। ততক্ষণে খবর চলে গিয়েছে জিআরপির কাছে।

রেল পুলিশ এসে নিয়ন্ত্রণ করে ভিড়। উদ্ধার করা হয় সদ্যজাতটির দেহ। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। খুন নাকি শারীরিক অসুস্থতা বা অন্য কারণে মৃত্যু তা ময়নাতদন্তের রিপোর্ট এলেই স্পষ্ট হবে বলে মনে করছে পুলিশ। তদন্তে নেমে পুলিশের প্রাথমিক অনুমান, কেউ বা কারা শিশুটিকে ট্রেনে ফেলে রেখে চলে গিয়েছে।

কিন্তু, কে এই কাজ করেছে তা খতিয়ে দেখছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ট্রেনের যাত্রীদের। ট্রেনে থাকা হকারদের। দেখা হচ্ছে স্টেশন চত্বরের সিসিটিভি ফুটেজ। যদিও এর পিছনে কোনও শিশু পাচার চক্রের হাত আছে কিনা তাও দেখা হচ্ছে বলে সূত্রের খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − 4 =