আজ বিশ্বকাপের হাই ভোল্টেজ ম্যাচ ভারত বনাম অস্ট্রেলিয়া।

সজল দাশগুপ্ত  :: সংবাদ প্রবাহ :: স্পোর্টস ডেস্ক  :: রবিবার ৮ই,অক্টোবর :: আজ বিশ্বকাপের হাই ভোল্টেজ ম্যাচ ভারত বনাম অস্ট্রেলিয়া। সময় যত এগোচ্ছে এই খেলাকে ঘিরে উত্তেজনার পারদ চড়ছে। কেউ কাউকে এক ইঞ্চি জায়গা ছাড়তে নারাজ। অস্ট্রেলিয়ার আসল শক্তি তাদের অলরাউন্ডার। ক্যামেরন গ্রীন মিচেল মার্চ, ম্যাক্সওয়েল। এই তিনজন অলরাউন্ডার যেকোনো মুহূর্তে ম্যাচের ভোল বদলে দিতে পারেন।

নিচের ম্যাচ যে ওপেনিং করবেন, তার হাতে রয়েছে বড় বড় ছক্কা। তাবড় তাবড় ফার্স্ট বোলারকে অনায়াসে প্যাভিলিয়নের বাইরে পাঠাতে সিদ্ধ হস্ত মিচেল মার্শ । নেট প্র্যাকটিসে তার বড় বড় ছয় দেখে আতঙ্কিত জোরে বোলাররা। আর ডেভিড ওয়ার্নারের কথা তো বলাই বাহুল্য, যেদিন তার ব্যাট চলবে সেদিন কেউ তার ধারে কাছে আর ঘেষতে পারবে না। স্টিভ স্মিথ আবারো প্রতিজ্ঞাবদ্ধ।

অপরদিকে ভারতের রয়েছে বিশ্বসেরা ব্যাটিং লাইন আপ। রোহিত বিরাট , রাহুল, শ্রেয়াস সাথে অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা। এ যেন স্বপ্নের ব্যাটিং লাইনআপ। বিরাট রহুলরা নিজেদের দিনে সেরা। হার্দিক ,জাদেজা খাদের কিনারে চলে যাওয়া ম্যাচেও অনায়াসে একাই বের করে দিতে পারেন।

স্পিনিং এর তিন অস্ত্র কুলদীপ যাদব, রবিচন্দ্র আশ্বিন, জাদেজা যাদের সামলাতে অস্ট্রেলিয়ান ব্যাটিং লাইনআপ কে যথেষ্ট পরিশ্রম করতে হবে। উল্লেখযোগ্য কুলদীপের রহস্যভরা চায়না ম্যান বোলিং, যে রহস্য উদঘাটন করা অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানদের খুব একটা সহজ হবে না। সবমিলিয়ে একটি জমজমাট ম্যাচ হওয়ার অপেক্ষায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − three =