দুর্গাপুরে হাই টেনশন তারে ঝলসে গেল ২ রাজমিস্ত্রি, এলাকা জুড়ে চাঞ্চল্য

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: সোমবার ৯,অক্টোবর :: নিউটাউনশিপ থানার অস্তগত বিধাননগরের স্টীল পার্ক এলাকায় একটি দোকান নির্মানের সময় ২ জন রাজমিস্ত্রী কাজ করার সময় আসাবধানতা বসত হাই টেনশন লাইনে ঝলসে যায় । আশঙ্কাজনক অবস্থায় তাদের একজনকে বিধাননগরের একটি বেসরকারি হাসপাতালে ও একজনকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে এলাকা জুড়ে।

রবিবার সকালে স্টীল পার্ক একটি দোকানের নির্মানের কাজ করছিল ৩ জন রাজমিস্ত্রি। তখনই ছাদের উপরে হাইটেনশন তারের ঝলসে যায় মুতব্বর আনসারী ও আব্বাস আনসারী। আশঙ্কাজনক অবস্থায় মুতব্বর আনসারীকে দুর্গাপুরের বিধাননগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় এবং আব্বাস আনসারী কে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।

দুজনেরই বাড়ি মুর্শিদাবাদের ডোমকল এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে দুর্গাপুর নগর নিগমের পুর প্রশাসক বোর্ডের ভাইস চেয়ারম্যান অমিতাভ বন্দ্যোপাধ্যায়। তিনি জানান, অবৈধভাবে নির্মাণ করা হচ্ছে এই দোকানগুলি। ভেঙে দেওয়া হবে অবৈধ নির্মাণ। পুলিশ সূত্রে খবর স্টিল পার্কে এর আগেও এই ধরনের ঘটনা ঘটেছে। অবৈধ নির্মাণের সময় লোহার সামগ্রী ছুঁয়ে অগ্নিকাণ্ডের ঘটনাও ঘটেছিল। ফের বিদ্যুতপৃষ্টের ঘটনা ঘটলো ওই এলাকাতেই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + two =