নদিয়ার বীরনগর পৌরসভায় সিবিআই হানা।।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: সোমবার ৯,অক্টোবর :: এবার নদীয়ার বিরনগর পৌরসভা সহ পৌর চেয়ারম্যান পার্থ কুমার চ্যাটার্জির বাড়িতে সিবিআইয়ের হানা। সোমবার নদীয়ার রানাঘাট পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান পার্থসারথী চট্টোপাধ্যায়ের বাড়িতে থানা দেয় সিবিআই এরপর রানাঘাট পৌরসভা তে গিয়ে তদন্ত শুরু করে।

যদিও সিবিআই এর আরেকটি প্রতিনিধি দল নদীয়ার বিরনগর পৌরসভায় পৌঁছে যায়, অন্য একটি প্রতিনিধি দল পৌঁছে যায় বিননগর পৌরসভার চেয়ারম্যান পার্থ কুমার চ্যাটার্জির বাড়িতে। সকাল থেকেই নদীয়ার দুটি পৌরসভা সহ দুই পৌরপতির বাড়িতে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করছে সিবিআই এর প্রতিনিধিদল। তবে সিবিআই এর তদন্ত ও জিজ্ঞাসাবাদ কতক্ষণ পর্যন্ত চলবে তা এখনো পর্যন্ত স্পষ্ট জানা যায়নি।

সিবিআই এর পৌর নিয়োগ দুর্নীতি নিয়ে যে তদন্ত চলছে সেই নিয়ে মুখ খুললেন বিরনগর পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা। তাদের দাবি সিবিআইকে বিজেপি কাজে লাগাচ্ছে, সিবিআই তদন্ত করে দেখুক সত্যি কিছু দুর্নীতি হয়েছে কিনা, আর যদি দুর্নীতি হয় তাহলে সেটি অবশ্যই অপরাধযোগ্য হবে, কিন্তু বিজেপির এই চক্রান্ত বেশিদিন টিকবে না। অন্যদিকে পৌরসভা ও দুই পৌরপতির বাড়ির সামনে সিআরপিএফ জাওয়ানদের চলছে কড়া নজরদারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + nineteen =