আসানসোলের চিনাকুড়িতে শুট আউট এর ঘটনার মূল আসামি গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: আসানসোল :: শুক্রবার ১৩,অক্টোবর :: আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ি এলাকা চিনাকুড়িতে বুধবার সকালে শুট আউট এর ঘটনার মূল আসামি গ্রেফতার। জানা যায় চিনাকুড়ির বাসিন্দা এম.ডি শামীমকে গ্রেফতার করে কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ির পুলিশ।

প্রসঙ্গত বুধবার সকালে চিনাকুড়ি ৩ নম্বর এলাকায় একটি শুট আউট এর ঘটনায় এক ব্যাক্তি মারা যায় মৃত ব্যাক্তির নাম শম্ভুনাথ মিশ্র(৫৫)। বুধবার সকালে চিনাকুড়ি ৩ নম্বর মোড়ে দাড়িয়েছিল শম্ভুনাথ মিশ্র ।সেই সময় কয়েকজন দুষ্কৃতী এসে শম্ভুনাথকে লক্ষ্য করে পরপর গুলি চালায়।খবর পেয়ে ঘটনাস্থলে কুলটি থানার বিশাল পুলিশ বাহিনী পৌঁছায় এবং গুলিবিদ্ধ অবস্থায় ওই ব্যাক্তিকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষনা করে।

এর পরেই নড়েচড়ে বসে কুলটি পুলিশ ।তদন্তে নেমে এক ব্যাক্তিকে গ্রেফতার করা হয়। ধৃতকে আসানসোল আদালতে তোলা হয় ।তদন্তের স্বার্থে অভিযুক্তকে দশ দিনের পুলিশ হেফাজতে নেওয়া হবে বলে জানা যায়। অনুমান করা হচ্ছে সুদের টাকা নেওয়াকে কেন্দ্র করে এই বিবাদ। মঃ শামীম সুপারি কিলার দিয়ে হত্যা করায় শম্ভুনাথ মিশ্রাকে বলে খবর।ঘটনার তদন্তে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 3 =