অসামাজিক কার্যকলাপের অভিযোগ, অভিযুক্তর বাড়ি ঘেরাও করে তুমুল বিক্ষোভ গ্রামবাসীদের।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: রবিবার ১৫,অক্টোবর :: অসামাজিক কার্যকলাপের অভিযোগ, অভিযুক্তর বাড়ি ঘেরাও করে তুমুল বিক্ষোভ গ্রামবাসীদের। উত্তেজনা দুর্গাপুরের বামুনাড়া অঞ্চলে। প্রয়োজনিয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস পঞ্চায়েত প্রধানের, শাসক দলকে কটাক্ষ বিজেপির।

অসামাজিক কাজ চলছে এলাকার একটি বাড়িতে, আর সেই বাড়ি ঘিরে ধরে তুমুল বিক্ষোভ গ্রামবাসীদের। ঘটনাস্থল দুর্গাপুরের কাঁকসা থানার অন্তর্গত বামুনারা পশ্চিম পাড়ায়। গ্রামবাসীদের অভিযোগ এই এলাকার একটি বাড়িতে অসামাজিক কাজ হয়, রাতের বেলায় অনেক অচেনা মুখের ভিড় জমে এই বাড়িতে। নারী পাচার চক্রের কিছু আছে বলে অভিযোগ স্থানীয় গ্রামবাসীদের।

আজ অভিযুক্তর বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখায় গ্রামবাসিরা, অবিলম্বে বাড়ি না ছাড়লে তারা আরো বৃহত্তর আন্দোলনে নামার হুশিয়ারী দিয়েছে আন্দোলনকারীরা। পুরো বিষয়টি স্থানীয় গোপালপুর গ্রাম পঞ্চায়েত প্রধানকে লিখিত ভাবে জানিয়েছে গ্রামবাসিরা।

গোপালপুর গ্রাম পঞ্চায়েত প্রধান শ্রীনন্দা রায় মহান্তি জানিয়েছেন তারা এই বিষয়ে প্রশাসনের সাথে কথা বলবেন।২৪ ঘন্টার মধ্যে অভিযুক্তর পরিবার বাড়ি না ছাড়লে তারাও পাল্টা আন্দোলন ফের শুরু করবেন বলে জানিয়েছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + one =