বেআইনি মদের ঠেক বন্ধ করতে আজ সিপিএমের ছাত্র এবং যুব সংগঠন আট দফা দাবিতে হরিশ্চন্দ্রপুর থানায় ডেপুটেশন প্রদান করলেন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: মঙ্গলবার ১৭.অক্টোবর :: হরিশ্চন্দ্রপুর এলাকায় পুলিশে নিরাপত্তা বৃদ্ধি এবং শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পাশাপাশি হরিশ্চন্দ্রপুর থানা এলাকার বিহার সীমান্তবর্তী কুশিদা অঞ্চলের বিভিন্ন গ্রামে বেআইনি মদের ঠেক বন্ধ করতে আজ সিপিএমের ছাত্র এবং যুব সংগঠন হরিশ্চন্দ্রপুর থানা আট দফা দাবিতে ডেপুটেশন প্রদান করলেন।

প্রসঙ্গত এই সপ্তাহের রবিবার দিন সকালে কুশিদা অঞ্চলের বিহার সীমান্তবর্তী নশ্বরপুর গ্রামের একটি ধানের ক্ষেত থেকে এক যুবতীর ক্ষতবিক্ষত এসিডে পোড়া দেহ উদ্ধার হয়। তারপর থেকে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। এলাকার বাসিন্দারা অভিযোগ করেন এই ঘটনার পিছনে বিহারের দুষ্কৃতির হাত রয়েছে। পুলিশের নজরের আড়ালে এলাকায় যথেষ্ট হারে মদের ঠেক বেড়ে গিয়েছে।

এলাকায় মদ খেতে এসে বিহারের দুষ্কৃতীরা এখানে অপকর্ম করে চলে যাচ্ছেন ফল ভুগতে হচ্ছে স্থানীয় বাসিন্দাদের। আর এই সমস্ত ঘটনার জন্য আজ বেলা ১১ টায় সিপিএমের ছাত্র ও যুব সংগঠন এসএফআই এবং ডি ওয়াই এফ আই মিলিতভাবে হরিশ্চন্দ্রপুর থানায় আট দফা দাবি পেশ করেন।

যুব সংগঠনের সম্পাদক প্রবীণ দাস জানান হরিশ্চন্দ্রপুর থানার বিহার সীমান্তবর্তী বিভিন্ন গ্রামে দিনের পর দিন বেআইনি মদের বিক্রি বেড়ে চলেছে পুলিশের নজরদারি নেই, একের পর এক এলাকায় অপরাধ ঘটছে থানাতে দালাল রাজ চলছে, এলাকার শাসক দলের রাজনৈতিক নেতারা থানায় প্রভাব বিস্তার করছে।

থানাতে দিনের পর দিন সাধারণ মানুষের হয়রানি বাড়ছে। অবিলম্বে এই সমস্ত সমস্যা সমাধানের দাবিতে আমরা ডেপুটেশন প্রদান করলাম। আমাদের দাবি গুলি পূরণ না হলে আমরা বৃহত্তর আন্দোলনের সামিল হব। এ প্রসঙ্গে হরিশ্চন্দ্রপুর পুলিশ প্রশাসন দাবিগুলি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + three =