মালদা সাত সকালে গ্রামের কাচা রাস্তায় বোমা উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বুধবার ১৮,অক্টোবর :: এদিন সকালে আম বাগানের পাশে রাস্তায় পড়ে রয়েছে বোমা সেই বোমা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুর থানার ঝিকোডাঙা গ্রামে। একটি নতুন ব্যাগ থেকে দুটি তাজা বোমা ও একটি ছুরি দেখতে পায় গ্রামবাসীরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,আজ সাত সকালে গ্রামের একদল বাচ্চা ভ্রমনে বেরিয়ে‌ছিল।রাস্তার ধারে আমবাগানে জঙ্গলে একটি নতুন ব্যাগ দেখতে পায়।ব্যাগটি তুলতে গিয়ে ব্যাগের মধ্যে দুটি তাজা বোমা ও একটি চাকু দেখতে পায়। রাস্তার মধ্যে বোম দুটি ফেলে পালিয়ে যায় বাচ্চারা।এই নিয়ে গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

পুলিশের দেরি দেখে স্থানীয় গ্রামবাসী ও ভিলেজ পুলিশ জল ঢেলে বোমা দুটি নিস্ক্রিয় করার চেষ্টা করেন। এরপর হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে আসেন।এই নিয়ে গ্রামবাসী জানিয়েছেন, আজ ভোরবেলা হরিশ্চন্দ্রপুরের ভিঙ্গল গ্রাম পঞ্চায়েতের ঝিকোডাঙ্গার একটি আমবাগান থেকে তাজা বোমা এবং ছুরিভর্তি নাইলন এর ব্যাগ উদ্ধার করলো গ্রামবাসী।

গ্রামবাসীরা পুলিশে খবর দিলেও পুলিশ আসতে দেরি করায় এলাকাবাসী এবং ভিলেজ পুলিশ মিলে কোনো নিরাপত্তা ছাড়াই জল ঢেলে বোমা নিষ্ক্রিয় করতে উদ্যোগী হয় ।এই নিয়ে উঠেছে হাজারো প্রশ্ন। হরিশ্চন্দ্রপুর পুলিশের এই ধরনের গাফিলতিতে এলাকায় ক্ষোভ তৈরি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + ten =