অটো এবং মারুতি ভ্যানের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত চারজন ব্যক্তি…..

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রায়দিঘি :: শুক্রবার ২০,অক্টোবর :: দক্ষিণ ২৪ পরগনা রায়দিঘি থানা অন্তর্গত চক্রতীর্থ ও শ্রীমতির মাঝামাঝি স্ট্যান্ডে অটো এবং মারুতি ভ্যান এর মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাটি ঘটেছে আজ ভোর চারটের নাগাদ। অটোটি রায়দিঘি থেকে পাঁচজন প্যাসেঞ্জার নিয়ে মথুরাপুর দিকে যাচ্ছিল এবং অপরদিক থেকে অর্থাৎ মথুরাপুর থেকে রায়দিঘী দিকে যাচ্ছিল মারুতি ভ্যানটি।

হঠাৎ কি কারনে মুখোমুখি সংঘর্ষ হয় তাহাকেও বুঝতে পারিনি। স্থানীয় বাসিন্দারা হঠাৎ শুনতে পায় শুধু একটা শব্দে মানুষ চিৎকার করছে। স্থানীয়রা দৌড়ে এসে দেখে অটোর প্যাসেঞ্জার গুলি রক্তাক্ত অবস্থায় মাটিতে গড়াগড়ি করছে । সঙ্গে সঙ্গে স্থানীয় ব্যক্তিরা আহত ব্যক্তিদের কে রায়দিঘি গ্রামীণ হাসপাতালে পাঠিয়ে দেন।

কিন্তু অটোটি এবং মারুতি ভ্যানটি এত জোরে সংঘর্ষ হওয়ায় তাহাব দুমরে মুছরে যায়। খবর পাওয়া মাত্র রায়দিঘি থানার পুলিশ প্রশাসন এসে উপস্থিত হন। গুরুতর আহত ব্যক্তিরা হলেন মৃত্যুঞ্জয় মিস্ত্রি বয়স (৪৩)( রায়দিঘি শ্রীফতলা গ্রামের বাসিন্দা), শম্ভু বিক্রম বয়স( ৩০) (রায়দিঘি দাসপাড়ার বাসিন্দা),

রনজিত চৌধুরী বয়স (২৫) (রায়দিঘি চৌধুরী পাড়া বাসিন্দা) , রাহুল চৌধুরী বয়স কুড়ি (রায়দিঘি চৌধুরী পাড়ার বাসিন্দা ) এই চারজন ব্যক্তি কে ডায়মন্ড হারবার সুপার স্পেশালিস্ট হসপিটালে স্থানান্তরিত করা হয় কারণ গুরুতর আহত হওয়ার জন্য।

বাকি একজন সিদ্ধেশ্বর মন্ডল বয়স( ৩৮)( রায়দিঘি শ্রীফতলা গায়েন পাড়া বাসিন্দা) এই ব্যক্তিকে রায়দিঘী গ্রামের হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া । এখন ঘটনাস্থলে দুমড়ে মুছড়ে যাওয়া গাড়ি দুটিকে রায় দিঘির থানার পুলিশ প্রশাসন উদ্ধার করে থানায় নিয়ে আসে। মারুতি ভ্যানের ড্রাইভার পালাতক। এই ঘটনায় এলাকা শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 4 =