উনি শুধু বি,জে,পির প্রেসিডেন্ট নয় , বাংলার জামাই। বাঙালি বাড়িতে বিয়ে করেছেন সেজন্য আমরা দুর্গাপুজোয় আমন্ত্রণ করেছি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: শনিবার ২১,অক্টোবর :: সম্প্রতি বিজাপি নেতা দিলীপ ঘোষ সংবাদ মাধ্যমের সামনে বিজেপির সর্বভারতীয় বিজেপির সভাপতি জে পি নাডডা সমন্ধে সাংবাদিকদের সামনে বলেছেন ,পূজো দেখতে এসছেন ।উনি শুধু বি,জে,পির প্রেসিডেন্ট নয় , বাংলার জামাই। বাঙালি বাড়িতে বিয়ে করেছেন সেজন্য আমরা দুর্গাপুজোয় আমন্ত্রণ করেছি। এই আনন্দে ভাগ বসাতে এসেছেন সবাইকে নিয়ে আনন্দ করতে এসেছেন ।

অনেকের কষ্ট হচ্ছে তার ছবি সরিয়ে দিচ্ছে অনেকে সমালোচনা করছে। বাংলার মানুষ যেখানে উদার হৃদয়ের সেখানে যে পুজো দেখতে এসেছে তাকে স্বাগত করা উচিত জামাই হলেও তো কিছু বলার নেই। সেই সংস্কৃতি অনেকে পাল্টে দেবার চেষ্টা করছে।

মহুয়া মৈত্র প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন এমন একটি কাজ করছেন রাজনৈতিক ফিল্ডে এসে সংসদীয় গণতন্ত্রের পরম্পরাকে পদদলিত করছেন। ওনাদের একাধিক পার্টি এমপি সাসপেন্ড হয়েছে। ওনার ব্যবহার একাধিকবার সমালোচিত হয়েছে পার্লামেন্টের মধ্যে। এখন যেটা করেছেন সেটা এথিক্স ভেঙেছেন। সংসদীয় পরম্পরা কে ভেঙেছেন গরিমা কে নষ্ট করেছেন। এটা শাস্তিযোগ্য এথিক্স কমিটিতে গেছে। উনি যাচ্ছেন কোর্ট ওনার সম্মান রক্ষা করবে যারা দেশের সম্মান রক্ষা করে না ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + 1 =